প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে ফার্মেসীতে অভিযান, লক্ষাধিক টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদকঃ সাভারে অভিযান পরিচালনা করে বিক্রয় নিষিদ্ধ ওষুধ বিক্রির দায়ে ৪ ফার্মেসী ব্যবসায়ীকে লক্ষাধিক টাকা জরিমানা করেছে র‌্যাব-৪ এর ভ্রাম্যমান আদালত।

বুধবার (২৫ নভেম্বর) দুপুর থেকে বিকেল পর্যন্ত সাভারের রেডিও কলোনী এলাকায় সিপিসি-২, র‌্যাব-৪ এর উপ-পরিচালক ও কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদার ও র‌্যাব-৪, মিরপুর-১ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিছুর রহমানের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

বুধবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন সিপিসি-২, র‌্যাব-৪ এর উপ-পরিচালক ও কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদার।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে খান ফার্মেসীর মালিক দেলোয়ার হোসেন খান (৬২) কে বিক্রয় নিষিদ্ধ ও বিভিন্ন অবৈধ ওষুধ বিক্রির দায়ে ৫০ হাজার টাকা, চৌধুরী ফার্মেসীর মালিক মিজানুর রহমান চৌধুরী (৫৮) কে ৫০ হাজার, একই অভিযোগে ইসলামিয়া ফার্মেসীর মালিক জহিরুল ইসলাম (৩৮) কে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া মোবারক মেডিকেল হলের মালিক মোবারক হোসেন (৩৭) কে ১০ হাজার টাকা করে মোট ১ লাখ ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে সহযোগিতা করেছেন মানিকগঞ্জের সহকারী ওষুধ পরিদর্শক সুলতানা রিফাত ফেরদৌস। র‌্যাব ৪, সিপিসি-২ এর এধরনের সাঁড়াশি অভিযান নিয়মিত পরিচালনা করা হবে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close