দেশজুড়েপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে পৃথক অভিযানে মাদকসহ ৬ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক: সাভারে পৃথক অভিযানে ৬ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ৩ হাজার ৮’শ পিস ইয়াবা ট্যাবলেট ও ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৪ মার্চ ) সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

তিনি বলেন, গতকাল বুধবার রাতে সাভারের গেন্ডা, আনন্দপুর ও হেমায়েতপুর এলাকায় অভিযান চালিয়ে ৩ হাজার ৮’শ পিস ইয়াবা ট্যাবলেট ও ২ কেজি গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

আটককৃত আসামিরা হলেন- (১) চাঁদপুর জেলার শাহরাস্তী থানার বিজয়পুর গ্রামের আঃ অহিদের ছেলে আব্দুল আহাদ বাপ্পী (৩২), (২) গাইবান্ধা জেলার সাদুল্লাহপুর থানার ইদিলপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে লিসাদ (২৮), (৩) ঢাকা জেলার ধামরাই থানার ফোর্ডনগর গ্রামের আব্দুল মজিদের ছেলে রাশেদুল ইসলাম রনি (৩০), (৪) বাগেরহাট জেলার ফকিরহাট থানার মধ্যবাহির দিয়া গ্রামের মৃত জহর শেখের ছেলে বাদল শেখ (২৪), (৫) পাবনা জেলার বেড়া থানার বনগ্রাম গ্রামের মৃত রেজাউলের ছেলে আসাদুজ্জামান রিপন (২৫), ও (৬) রংপুর জেলার মিঠাপুকুর থানার শিতলগাড়ী গ্রামের মোঃ রবিউলের ছেলে মোঃ ইব্রাহিম মিয়া (২৪)।

ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার রাতে সাভার থানার গেন্ডা, আনন্দপুর ও হেমায়েতপুর এলাকায় অভিযান চালিয়ে মাদকসহ তাদেরকে আটক করা হয়।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) বলেন, আটক আসামীদের জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসায়ীর বিষয়টি স্বীকার করেছে। এ বিষয়ে সাভার মডেল থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close