প্রধান শিরোনামসাভার

সাভারে প্রিন্স ফুডকে ১২লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের হেমায়েতপুরে অভিযান চালিয়ে প্রিন্স ফুড প্রোডাক্টস নামের মিষ্টি, দইসহ বিভিন্ন খাদ্যপণ্য তৈরির প্রতিষ্ঠানকে ১২ লাখ টাকা জরিমানা করেছে র‍্যাব-৪ এর ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২০ মে ) হেমায়েতপুরে র‍্যাব-৪ এর ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজাম উদ্দিনের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। ঐ কারখানায় মিষ্টি, দই, সেমাই, নুডুলস ,বিস্কুট, চানাচুর সহ বেশ কিছু খাদ্য পণ্য উৎপাদন হয়।

এ প্রসজ্ঞে র‍্যাব-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, দীর্ঘ দিন ধরেই কারখানাটিতে অসাস্থ্যকর পরিবেশে দই, সেমাইসহ বিভিন্ন খাদ্য দ্রব্য উৎপাদন করা হচ্ছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে কারখানাটিতে অভিযান পরিচালনা করা হয়। এসময় অভিযোগের সত্যতা পাওয়া যায় এবং বেশ কিছু উৎপাদিত পণ্যের প্যাকেটে এক দিন আগেই উৎপাদনের তারিখ বাসানো পাওয়া যায়। তাই কারখানা কর্তৃপক্ষকে এসব অনিয়মের অভিযোগের দায়ে ১২ লাখ টাকা আর্থিক জরিমানা করা হয়। পাশাপাশি আগামী ৭ দিনের মধ্যে কারখানা কর্তৃপক্ষ যদি এসব থেকে বের হয়ে না আসে তাহলে কারখানাটি স্থায়ীভাবে সিলগালা করে দেয়া হবে বলেও জানান ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট। পুরো রমজান মাস জুড়ে ভেজাল খাদ্য উৎপাদন ও সরবরাহ রোধে র‌্যাবের এই অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে র‌্যাব-৪।

এসময় ভ্রাম্যমাণ আদালতের সাথে ছিলেন র‍্যাব-৪ এর এএসপি আব্দুল্লাহ সহ অন্যান্য কর্মকর্তারা।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close