দেশজুড়েপ্রধান শিরোনামসাভার

সাভারে মাদক ও অস্ত্রসহ ৭ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ শনিবার ১৮ জানুয়ারি সকালে এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি দল অভিযান চালিয়ে সাভার উপজেলার আমিন বাজার এলাকায় মমতাজ ফিলিং স্টেশন এর সামনে থেকে দেশী-বিদেশী অস্ত্রসহ ৭ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

এসময় তাদের সাথে থাকা ১,৫৬২ বোতল ফেন্সিডিল, ০১টি বিদেশী পিস্তল, ০১টি ওয়ান শুটার গান, ০১ রাউন্ড গুলি, ০১টি ম্যাগাজিন, ফেন্ডিডিল বহনের কাজে ব্যবহৃত ০১ ট্রাক, মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ০৬টি মোবাইল এবং নগদ ৮,৭০০/- টাকা উদ্ধার। র‍্যাব-৪ এর মেজর কাজী সাইফুদ্দিন আহমেদ এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজলদ্বয়ের নেতৃত্বে এ অভিযান করা হয়। গ্রেফতারকৃত আসামীরা হলেন,১। মোঃ নাসিরুল ইসলাম (৩৬), ২। মোঃ শরীফুল ইসলাম (৩৭), ৩। আব্দুল কাইয়ুম (৩৩), ৪। মোঃ সাইরন আলী (৩৮), ৫। মোঃ সাহাবুর ইসলাম (২২), ৬। মোঃ আবু সায়েম (৩২), ৭। মোঃ শামীম রেজা (২২)- তাদের সকলের বাড়ী চাঁপাইনবাবগঞ্জ’ জেলায়।

র‌্যাব-৪ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তাদের নামে বিভিন্ন থানায় একাধিক অস্ত্র ও মাদক আইনে মামলা রয়েছে। আসামীরা অস্ত্রধারী হওয়ায় সাধারণ জনগণ তাদের বিরুদ্ধে কেউ কথা বলতে সাহস করত না। কেউ তাদের বিরুদ্ধে কোন অভিযোগ করলে অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখাত। আরো জানা যায় যে, আসামীরা পরষ্পর যোগসাজসে চাঁপাইনবাবগঞ্জ জেলাসহ বিভিন্ন এলাকা হতে ফেন্সিডিল সংগ্রহ করে ঢাকা জেলার সাভার, আমিন বাজার, গাবতলী, আশুলিয়া, কালিয়াকৈরসহ আশপাশ এলাকায় বিভিন্ন ডিলার ও খুচরা মাদক ব্যবসাদের নিকট বিক্রয় করতো।

তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। মাদক দ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুন সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত রয়েছে।

#এমএস

Related Articles

Leave a Reply

Close
Close