প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে যাত্রীবেশে অটোরিকশা ছিনতাই, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক: সাভারে যাত্রীবেশে চালকের হাত-পা বেঁধে ব্যাটারী চালিত অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৪ নভেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা। এর আগে আজ ভোর রাতে সাভারে আনন্দপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার পিয়ার শেখ (৪২)রাজবাড়ির কালুখালি থানার হরিণবাড়িয়ারচর গ্রামের মৃত হামিদ শেখের ছেলে। অপরজন নওগাঁ জেলা সদরের আরজিনগর মধ্যপাড়া গ্রামের হামিদুলের ছেলে সালাম (৩০)।

পুলিশ জানায়, গতকাল রবিবার রাতে সাভারের রাজফুলবাড়িয়া বাসষ্ট্যান্ড থেকে একটি রিকশা ভাড়া করেন মেহেদীসহ গ্রেপ্তার দুই ছিনতাইকারী। তারা ঢাকা আরিচা মহাসড়কের ব্যাংক টাউন ব্রীজের সামনে পৌঁছালে তিন ছিনতাইকারী রিকশা চালককে মারধর শুরু করেন। পরে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে তার হাত পা বেঁধে মহাসড়কের পাশে ফেলে অটোরিকসাটি ছিনতাই করে পালিয়ে যায়। এঘটনায় স্থানীয়রা চালককে উদ্ধার করে থানায় খবর দেন। চালক রাতেই অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। মামলার পর ভোরে অভিযান চালিয়ে ছিনতাইকারীদের গ্রেপ্তার করে পুলিশ। এসময় ছিনতাই করা দুটি অটোরিকশা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

দীপক চন্দ্র সাহা বলেন, এঘটনায় অপর আসামি মেহেদীকে গ্রেপ্তারে অভিযান চলছে। দুপুরে গ্রেপ্তার দুইজনকে আদালতে পাঠানো হবে।

Related Articles

Leave a Reply

Close
Close