প্রধান শিরোনামসাভার

সাভারে শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক: বাসায় একা পেয়ে ছয় বছরের শিশুকে পর পর দুই দিন ধর্ষণের অভিযোগে একই বাসার বাড়াটিয়া ইব্রাহিম খলিল ওরফে খলিল উল্লাহ (২২) কে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৩১ অক্টোবর) রাতে সাভারের নালিয়াশুর এলাকার জমির আলির বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে গত বুধবার (২৮ অক্টোবর) ও বৃহস্পতিবার (২৯ অক্টোবর) পরপর দুই দিন ওই শিশুকে ধর্ষণ করে খলিল।

ইব্রাহিম খলিল ওরফে খলিল উল্লাহ সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার শিবপুর গ্রামের মৃত জাকিরুল ওরফে জাকির হোসেনের ছেলে।

মামলার এজাহারের তথ্যমতে, ওই এলাকায় জমির আলির বাড়িতে ভাড়া থেকে সাভারের উলাইল এলাকার আল-মুসলিম পোশাক কারখানায় কাজ করতো ভুক্তভোগীর বাবা ও মা। তাদের ৬ বছরের কন্যা শিশুকে একাই ও ভাড়া বাসায় রেখে তারা চাকরি করে আসছিলেন। গত ২৮ অক্টোবর প্রতিদিনের মত তার সন্তানকে বাসায় রেখে কাজে গেলে খলিল সুযোগ বুঝে সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে মুখ চেপে ধরে গোসলখানায় নিয়ে ধর্ষণ করে। পরে ঘটনা কাউকে বলে দিলে খুন করার হুমকি দেয়। ভয়ে কাউকে কিছু না বললে পর দিন ২৯ অক্টোবর একই সময় বাসার পিছনে গলির ভিতর নিয়ে দ্বিতীয় দিনের মত ধর্ষণ করে খলিল। এসময় ভুক্তভোগী শিশু অসুস্থ হলে জিজ্ঞাসাবাদে ঘটনা খুলে বলে ভুক্তভোগী ওই শিশু। পরে থানায় অভিযোগ দায়ের হলে রাতেই আসামি গ্রেফতার করে পুলিশ।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম ইব্রাহিম খলিল ওরফে খলিলুল্লাহকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close