দেশজুড়েপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে সাজ্জাদ হত্যার প্রধান আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: সাভারে সাজ্জাদ হত্যার প্রধান আসামী মোঃ আলামীনকে গ্রেফতার করেছে সাভার মডেল থানা পুলিশ। এসময় তার হেফাজত থেকে একটি সুইচ গিয়ার চাকু উদ্ধার করে জব্দ করা হয়েছে।

আজ সোমবার (১৫ এপ্রিল) প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানা পুলিশ। এর আগে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে গত শুক্রবার (১২ এপ্রিল) রাত ১১ টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে আলামিন, স্বপন, রাব্বি, ইয়াছিনসহ অজ্ঞাত আরও ২/৩ জন সাভার আড়াপাড়া এলাকার বালুর মাঠে সাজ্জাদ নামের একজনকে হত্যা করে। পরে নিহতের বাবা সাভার থানায় অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ সেই অভিযোগের ভিত্তিতে আসামী আলামিনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার বাগুয়ান গ্রামের জালাল বাবুর্চির ছেলে মোঃ আলামিন (১৯)। তিনি সাভার কোর্ট বাড়ি এলাকার ইমরাদের বাড়িতে ভাড়া থাকতেন।

পলাতক আসামীরা হলেন- ঢাকা জেলার সাভার থানার সবুজবাগ এলাকার মোঃ সরোয়ার হোসেন ভান্ডরীর ছেলে মোঃ স্বপন (২৮), একই থানার কোর্ট বাড়ি এলাকার সাজু হোসেনের ছেলে মোঃ রাব্বি
ওরফে মুরগী রাব্বি (১৯), মোঃ ইয়াছিন (২০) সহ অজ্ঞাত ২/৩ জন।

প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, সাজ্জাদ পেশায় কাঠের রং মিস্ত্রি। গত ১২ এপ্রিল সন্ধ্যা ৭ টার সময় পূর্ব শত্রুতার জের ধরে সাভারের আড়াপাড়া বালুর মাঠ সংলগ্ন কাঁচা রাস্তায় সাজ্জাদ ও তার বন্ধু আলামিন (২৭) এর সাথে আসামী আলামিন ও রাব্বির সাথে তর্কবিতর্ক ও হাতাহাতির ঘটনা ঘটে। বিদ্যুৎ না থাকায় নিহত সাজ্জাদ ও তার বন্ধু আলামিন, আলহাজ, পারভেজ, রায়হান ও বাপ্পি মিয়াসহ আরও কয়েকজন আড়াপাড়া বালুর মাঠে বসে গল্প করছিল। এসময় আসামীরা রাত ১১ টার দিকে একই উদ্দেশ্যে বালুর মাঠে আসে। পরে পূর্ব পরিকল্পিতভাবে আসামীরা নিহত সাজ্জাদ ও তার বন্ধুদের উপর হামলা চালায়। একপর্যায়ে আসামী আলামিন ধারালো সুইচ গিয়ার চাকু দিয়ে হত্যার উদ্দেশ্যে সাজ্জাদের বুকের বাম পাশে ও পিঠের বাম পাশের কাঁধের নিচে আঘাত করে। এসময় সাজ্জাদের বন্ধুরা ডাক চিৎকার করলে আসামীরা পালিয়ে যায়। পরে সাজ্জাদের বন্ধুরা সাজ্জাদকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close