প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার এক

নিজস্ব প্রতিবেদক: সাভারে পাওনা টাকা চাওয়ায় এক ইট ভাটার শ্রমিককে বেঁধে তার স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মো: আলাউদ্দিন (৪০) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১১ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ। এর আগে শুক্রবার (১০ জুলাই) সাভারের ভাকুর্তা ইউনিয়নের মোগরকান্দা এলাকার মাহবুবের বাড়ির পাশের একটি বাগানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় ভুক্তভোগী  গৃহবধূর স্বামী বাদী ৪ জনকে আসামীকে  ধর্ষণ মামলা দায়ের করেন।

আসামীরা হলো- ভাকুর্তা মোগরকান্দা এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে ওয়াহিদ (৩০), লালমনিরহাট জেলা সদরের উমাপতি হরনারায়ন গ্রামের মমিনুল হকের ছেলে জুয়েল (২০), কুড়িগ্রামের ভুরুঙ্গামারী থানার মইদাম গ্রামের জহুর উদ্দিনের ছেলে আলাউদ্দিন (৪০) ও সহিদুর রহমান (৪০)।

মামলার এজাহার সূত্র জানা যায়, ভুক্তভোগীর স্বামী গতকাল দুপুরে পাওনা টাকার আনার জন্য ভাকুর্তা মোগড়াকান্দা এলাকার ইট ভাটার শ্রমিক সর্দার আলাউদ্দিনের কাছে গেলে আলাউদ্দিন ও তার দুই সহযোগী ওয়াহিদ ও শহিদের সহযোগীতায় তাকে একটি বাগানের ভিতরে নিয়ে হাত-পা বেঁধে মারধর করে। এবং জুয়েল নামে আরও এক সহযোগী কৌশলে ওই ব্যক্তির স্ত্রীকে ঘটনাস্থলে ডেকে আনেন। পরে আলাউদ্দিন ও শহিদুলের সহযোগীতায় আসামী ওয়াহিদ ও জুয়েল তার স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  এএফএম সায়েদ জানান, অভিযোগ পাওয়ার পরেই পুলিশ মোগড়াকান্দা এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত আলাউদ্দিনকে গ্রেপ্তার করে। একই সাথে দুপুরে আলাউদ্দিনকে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়।

Related Articles

Leave a Reply

Close
Close