প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে স্বামীর নির্যাতনে স্ত্রীর আত্নহত্যা, পরিবারে দাবী হত্যা

নিজস্ব প্রতিবেদক: সাভারে স্বামীর নির্যাতন সইতে না পেরে কঙ্কন রানী দাস (২৯ ) নামে এক গৃহবধূর আত্নহত্যা করেছে। তবে নিহতের পরিবারের দাবী, নির্যাতন করে বিষ খাওয়ানো হয়েছে কঙ্কন রানীকে। নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়। এদিকে স্ত্রী মারা যাওয়ার পর থেকেই পালাতক রয়েছে স্বামী।

নিহত কঙ্কন রানী দাস সুনামগঞ্জের কাদির থানার শালা গ্রামের শুকান্ত দাসের স্ত্রী। তারা পরিবারসহ সাভারের ভাড়া বাসয় বসবাস করতেন।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, বিয়ের পর থেকে কঙ্কন ও শুকান্ত দম্পতির মধ্যে পারিবারিক কহলের জেরে প্রায় সময় ঝগড়া হতো । ঝগড়ার সময় মাঝে মধ্যেই শুকান্ত তার স্ত্রী কঙ্কনকে মারধর করতেন। গত রোবিবার (৮ সেপ্টেম্বর) ওই দম্পতির মধ্যে ঝগড়া বাঁধে । সেই ঝগড়ার জেরে স্বামী শুকান্ত তার স্ত্রী কঙ্কনকে এলোপাতাড়ি ভাবে মারধর করেন। পরে তার স্ত্রী গুরুতর আহত হয় । সেই ঘটনার পর হঠাৎ কঙ্কন রানী বিষ খেয়েছে বলে জানান তার স্বামী শুকান্ত । পরে তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে এবং চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয় ।

নিহতের বাবা কালি পদ দাস জানান, আমার মেয়েকে নির্যাতন করে বিষ দিয়ে হত্যা করা হয়েছে।

এবিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক( এসআই) নাজমুল হক জানান, পারিবারিক কলহের জেরে ওই নারী বিষ খেয়ে আত্নহত্যা করে থাকতে পারে । তবে ওই গৃহবধূর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে নিশ্চিত হওয়া যাবে হত্যা না আত্নহত্যা।

Related Articles

Leave a Reply

Close
Close