প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে ২০০০ পিস ইয়াবাসহ ৪ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের হেমায়েতপুর থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা একাধিক মাদক মামলার আসামি।

রবিবার (২১ মার্চ) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়। এর আগে শনিবার গভীর রাতে হেমায়েতপুরের তিব্বত মোড় এবং পদ্মার মোড় এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) বিলায়েত হোসেন, পিপিএম।

গ্রেপ্তারকৃতরা হল- ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানার বড়াইছ পশ্চিমপাড়া গ্রামের নিজাম আলী শেখের ছেলে মোঃ আলী শেখ(৪৩), ঢাকার নবাবগঞ্জ থানার হায়াতকান্দী গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মোঃ আক্কাস আলী(৩২), নওগা জেলার মহাদেবপুর থানার সহরায় গ্রামের মোঃ আজাহার আলীর ছেলে মোঃ আসিফ আলী ওরফে সাইফুল(৩২), মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার গবিন্দল নয়াপাড়া এলাকার মোঃ ধনু মিয়ার ছেলে রতন মিয়া(৪২)।

ডিবি পুলিশ জানায়, শনিবার দিবাগত রাতে হেমায়েতপুরের ঐ এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। আসামীদের কাছ থেকে ২ হাজার ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই বিলায়েত বলেন, আসামিদের দুপুরে আদালতে পাঠানো হয়েছে। তারা সাভার আশুলিয়া সহ ঢাকার বিভিন্ন এলাকায় মাদক কারবারির সাথে জড়িত। তাদের সবার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে। আসামীদের মধ্যে আলী শেখের বিরুদ্ধে সাভার, আশুলিয়াসহ বিভিন্ন থানায় ৬ টি মামলা রয়েছে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close