প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে জাল সার্টিফিকেট তৈরি ও বিক্রয় চক্রের সদস্য আটক

নিজস্ব প্রদিবেদকঃ সাভারে অভিযান চালিয়ে রিয়াদ হোসেন ওরফে মিঠু (৩২) নামের এক জাল সার্টিফিকেট তৈরি চক্রের সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

শুক্রবার (১১ ডিসেম্বর) দুপুরে বিষয়টি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছেন সিপিসি-২, র‌্যাব-৪ এর উপ-পরিচালক ও কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদার।

এর আগে বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় সাভারের জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থা মার্কেটের ২য় তলায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

রিয়াদ হোসেন ওরফে মিঠু মৃত বারেকের ছেলে। প্রাথমিকভাবে তার বিস্তারিত পরিচয় জানা যায় নি।

সংবাদ বিজ্ঞপ্তির তথ্যমতে, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৪ এর উপ-পরিচালক ও কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদারের নেতৃত্বে ওই মার্কেটের কম্পিউটার পয়েন্ট অ্যান্ড ভ্যারাইটিজ স্টোরে অভিযান পরিচালনা করা হয়। এসময় একটি কম্পিউটার সেট, মোবাইল, একটি প্রিন্টার, একটি স্ক্যানার, ঢাকা শিক্ষা বোর্ড ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৫ টি জাল সার্টিফিকেট উদ্ধার করা হয়। এসময় রিয়াদকে আটক করা হয়। সে দীর্ঘ দিন ধরে জাল সার্টিফিকেট তৈরি ও বিক্রয় করে আসছিলো।

সিপিসি-২, র‌্যাব-৪ এর উপ-পরিচালক ও কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদার বলেন, আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close