প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভার মডেল থানায় পরীমণির মামলায় নাসির ও অমি ৫ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক: ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে সাভার মডেল থানায় চিত্রনায়িকা পরীমণির দায়ের করা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (২৩ জুন) ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব হাসান তাদের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

কোর্ট পরিদর্শক মেজবাহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন সাভার মডেল থানায় পরীমণির দায়ের করা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিকে গ্রেফতার দেখানোসহ ১০ দিনের রিমান্ডের আবেদন করেন। শুনানি শেষে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব হাসান পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সাভার থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন বলেন, মামলা দায়েরের পরেই ১০ দিনের রিমান্ডের আবেদন করা হলে আজ তাদের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়। শুনানি শেষে আসামিদের থানায় আনা হচ্ছে।

এর আগে বেলা ১২টা ৪৫ মিনিটে মাদক মামলায় গ্রেফতার নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির সাত দিনের রিমান্ড শেষে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। এরপর তাদের আদালতের হাজতখানায় রাখা হয়।

উল্লেখ্য, পরীমণির দায়ের করা মামলার পরিপ্রেক্ষিতে উত্তরায় তুহিন সিদ্দিকী অমির বাসায় অভিযান চালিয়ে নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ পাঁচজনকে গ্রেফতার করে ডিবি। অমির বাসায় তল্লাশি চালিয়ে এক হাজার পিস ইয়াবা, বিদেশি মদ ও বিয়ার জব্দ করা হয়।

গত ১৩ জুন রাতে ফেসবুক পোস্টে পরীমণি অভিযোগ করেন, ৯ জুন (বুধবার) উত্তরার বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টার অভিযোগে উঠে ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ ও তার সহযোগীদের বিরুদ্ধে। এ ঘটনায় ১৪ জুন পরীমণি বাদী হয়ে সাভার থানায় ৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

Related Articles

Leave a Reply

Close
Close