বিনোদন

সালমান খানের বাড়ির সামনে আন্দোলন, আটক ২০

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ‘বেড ফ্রেন্ড ফরএভার’ নামে একটি নতুন কনসেপ্ট চালু হয়েছে ‘বিগ বস’-এর ১৩তম আসরে। যেখানে ছেলেদের সঙ্গে একই বিছানা শেয়ার করতে হচ্ছে নারী প্রতিযোগীদের। আর এর শুরু হয় ছোটপর্দার অভিনেত্রী রাশমি দেশাইকে দিয়ে। তিনি অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে একই বিছানায় থাকছেন। এই পর্বের পরই তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভাদেকারের কাছে অনুষ্ঠানটি নিষিদ্ধ করার দাবি জানিয়ে চিঠি পাঠিয়েছে দ্য কনফেডারেশন অব অল ইন্ডিয়া ট্রেডার্স (সিএআইটি)।

শুক্রবার (১১ অক্টোবর) গেরুয়া শিবিরের গাজিয়াবাদের সাংসদ নন্দ কিশোর গুজ্জার এবং কর্ণি সেনারাও ‘বিগ বস ১৩’ নিষিদ্ধ করার দাবি জানিয়েছে।

এখানেই শেষ নয়, ‘বিগ বস ১৩’র সঞ্চালক সালমান খানের বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে কয়েকজনকে অনুষ্ঠানটি নিষিদ্ধ করার দাবি জানিয়ে আন্দোলন করতে দেখা গেছে। এ ঘটনার পরই বলিউডের এই সুপারস্টারের বাড়ির বাইরে নিরাপত্তা জোরদার করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে পুলিশের ডেপুটি কমিশনার (ডিসিপি) পরমজিৎ সিং দাহিয়া বলেন, ‘সালমানের বাড়ির সামনে কয়েকজনকে আন্দোলন করেছেন। এরপরই সেখানকার নিরাপত্তা জোরদার করা হয়েছে। যেখানে পুলিশের একজন উধ্বর্তন কর্মকর্তাসহ ৩০ জন রয়েছেন। এছাড়া আটক করা হয়েছে ২০ জনকে।’

/আরকে

Related Articles

Leave a Reply

Close
Close