দেশজুড়েপ্রধান শিরোনাম

সাড়ে ১১ হাজার ইয়াবাসহ ঢাকায় পুলিশের এসআই গ্রেপ্তার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ রাজধানীর মোহাম্মদপুরে সাড়ে ১১ হাজার ইয়াবাসহ পুলিশের এক সাব-ইন্সপেক্টরকে (এসআই) গ্রেপ্তার করা হয়েছে। ওই এসআইর নাম আতিকুল ইসলাম (৫০)। তিনি বান্দরবান জেলা পুলিশে কর্মরত। তার সঙ্গে আব্দুর রব নামে একজন ইয়াবা ব্যবসায়ীকেও গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার তাদেরকে ৭ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সোমবার সন্ধ্যায় মোহাম্মদপুরের শাজাহান রোডে একটি পিকআপ ভ্যান গাড়িতে তল্লাশি চালিয়ে মোহাম্মদপুর থানা পুলিশ তাদের তাদেরকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ১১ হাজার ৬শ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির ৫ লাখ ২৫ হাজার টাকা জব্দ করা হয়।

মোহাম্মদপুর থানার ওসি আব্দুল লতিফ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে যে একটি পিকআপ ভ্যান গাড়িতে করে মোহাম্মদপুর এলাকায় বার্মিজ ইয়াবা আনা হবে। সন্ধ্যায় মোহাম্মদপুরের শাজাহান রোডে পুলিশের চেকপোস্টে একটি পিকআপ ভ্যান গাড়িতে তল্লাশি করে। এসময় চালকের সিটের নিচে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা একটি প্যাকেট থেকে ১১ হাজার ৬শ ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি জানান, তাদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মাদকদ্রব্য দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য ২ দিনের রিমান্ডে আনা হয়েছে।

এ ব্যাপারে বান্দরবান জেলা পুলিশ সুপার জেরিন আখতার বলেন, এসআই আতিকুল ইসলাম গত ২৩ মার্চ ছুটিতে যান। তার ছুটি শেষ হয়ে যাওয়ার পর কর্মস্থলে যোগদান করেননি। এতদিন পর্যন্ত তিনি কর্মস্থলে অনুপস্থিত ছিলেন। মোহাম্মদপুর থানা পুলিশের মাধ্যমে জানতে পেরেছি যে এসআই আতিকুল ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছেন। আমাদের কাছে তাকে গ্রেপ্তারের কাগজ এখনও আসেনি। কাগজ আসলেই তাকে সাময়িক বরখাস্ত করা ও বিভাগীয় শাস্তিমূলক ব্যবস্থাসহ সব ধরনের আইনি প্রক্রিয়া অনুসরণ করা হবে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close