দেশজুড়েপ্রধান শিরোনাম

সিটি নির্বাচন: তাবিথের প্রচারণায় হামলার অভিযোগ

ঢাকা অর্থনীতি ডেস্ক: ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আওয়ালের প্রচারণায় হামলার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২১ জানুয়ারি) বেলা সোয়া ১১টার দিকে গাবতলীর আনন্দনগর তেলের মিল এলাকায় স্থানীয় এক কাউন্সিলর প্রার্থী ও তার অনুসারীরা এ হামলা চালিয়েছেন বলে অভিযোগ তাবিথের সমর্থকদের।

তারা বলেন, গাবতলীর আনন্দনগর তেলের মিল এলাকায় গণসংযোগ করছিলেন তাবিথ আওয়াল। এসময় পেছন থেকে হঠাৎ করে ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে ইট-পাটকেল নিক্ষেপ শুরু হয়। এতে আহত হন তাবিথের কয়েকজন প্রচারকর্মী। তবে হামলার পরও গণসংযোগ অব্যাহত রেখেছেন তাবিথ।

বিএনপির এ মেয়র প্রার্থীর সমর্থকদের অভিযোগ, ডিএনসিসির ৯ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী মুজিব সরোয়ার মাসুমের প্রত্যক্ষ নেতৃত্বে এই হামলা হয়েছে।

তাবিথ বলেন, আমরা গণসংযোগে আমাদের ভোটারদের কাছে যাচ্ছি, প্রতিনিয়ত সেটা বজায় রাখবো। আমরা কোনো ভয়-ভীতি বা হামলায় পিছু হটবো না।

তিনি বলেন, আমরা ইতিবাচকভাবে গণসংযোগ শুরু করেছিলাম। পেছন থেকে কাপুরুষের মতো আমাকে টার্গেট করে মারা হয়েছে। আমার সাথে যারা সহকর্মী ছিল তাদেরও মারা হয়েছে। সবচেয়ে ভয়ঙ্কর কথা হলো, হামলাটা আমাদের পুলিশ কর্মকর্তাদের সামনে হয়েছে। আমি প্রথমে ধন্যবাদ জানাই তাদের দায়িত্ব পালন করার জন্য, একইভাবে তাদের অনুরোধ করি- তারা নিজের চোখে হামলাকারীকে দেখেছেন, এই এলাকারই ঠেলাগাড়ি মার্কা কাউন্সিলর প্রার্থী মাসুম এই হামলা করেছেন। তারা যেন মাসুমের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেন।

তাবিথ অরো বলেন, আমি আমার প্রতিপক্ষকে হুঁশিয়ার করে দিচ্ছি আবারও। এরকম কোনো হামলা বিশেষ করে আমার ওপর আঘাত করে আমার মনোবল ভাঙতে পারবেন না। আমাকে পিছু হটাতে পারবেন না। আমরা আমাদের গণসংযোগে এগিয়ে যাব। আমরা ১ ফেব্রুয়ারির নির্বাচনে নিজেদের বিজয়ী প্রমাণ করব।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close