প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সিরাজগঞ্জের অপহৃত শিশু সাভারে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: সিরাজগঞ্জ থেকে অপহরণের ১০ দিন পর সাভার থেকে হযরত আলী নামের নয় বছরের এক শিশুকে উদ্ধার করেছে হাইওয়ে থানা পুলিশ। এসময় হাতেনাতে অপহরণকারী খোকন নামে একজনকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাত ১০ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের সিএন্ডবি বাসস্ট্যান্ড এলাকা থেকে অপহৃত শিশু হযরত আলীকে উদ্ধার করা হয়। অপহৃত শিশু হযরত আলী সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার হাড়িভাঙ্গা গ্রামের বেলাল হোসেনের ছেলে। হযরত আলী ৩য় শ্রেণির ছাত্র।

গ্রেপ্তার খোকন (৩০) একই থানার দরাইল গ্রামের সোবাহান মিয়া ছেলে।

সাভার হাইওয়ে থানা পুলিশ জানায়, গত ৪ সেপ্টেম্বর হাড়িভাঙ্গা গ্রাম থেকে বেড়াতে নিয়ে যাওয়ার প্রলোভন দিয়ে শিশু হযরত আলীকে অপহরণ করা হয়। পরে মুঠোফোনে শিশুটির পরিবারের কাছে মুক্তিপণ দাবি করেন অপহরণকারী। ভুক্তভোগী পরিবার উল্লাপাড়া থানায় অপহরণকারী খোকনকে প্রধান আসামি করে অপহরণের একটি মামলা দায়ের করেন। অপহরণকারী শিশুটিকে নিয়ে বিভিন্ন স্থানে ঘুরতে থাকেন। তথ্য প্রযুক্তি ব্যবহার করে তাদের অবস্থান সাভারে মহাসড়কের পাশে জানতে পারে পুলিশ।

বিষয়টি সাভার হাইওয়ে থানা পুলিশকে অবহতি করলে সাভার হাইওয়ে থানা অভিযান চালিয়ে অপহৃত শিশুকে উদ্ধার করে ও গ্রেপ্তার করে আসামি খোকনকে।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল হক বলেন, মহাসড়কের পাশে আসামী খোকন শিশুকে নিয়ে অবস্থান করছিলো। এমন সংবাদের ভিত্তিতে দ্রুত অভিযান চালানো হয়। রাতেই উদ্ধার শিশু ও গ্রেপ্তার আসামিকে উল্লাপাড়া থানা থেকে আসা অফিসারে কাছে হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close