দেশজুড়ে

সিরাজগঞ্জে প্রেমিকার বাড়িতে প্রেমিকের ঝুলন্ত লাশ!

ঢাকা অর্থনীতি ডেস্ক: সিরাজগঞ্জ পৌর এলাকার একডালা থেকে মাহমুদ হাসান মানা নামে এক কিশোরের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মেডিকেলে পাঠানো হয়েছে। তবে কিশোরের পরিবারের অভিযোগ, প্রেম ঘটিত ঘটনায় মেয়ের পরিবার হত্যা করে ঝুলিয়ে রেখেছে।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, শুক্রবার (২৮ জুন) সকালে পৌর এলাকার একডালা এলাকার সানোয়ার হোসেনে বাড়ির জানালায় মাহমুদ হাসানের ঝুলন্ত লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করে।

নিহতের পরিবার অভিযোগ করে বলেন, মাহমুদ হাসান মানার সাথে পার্শ্ববর্তী সানোয়ার হোসেনের মেয়ে শাওন ইসলাম ইভার প্রেমের সম্পর্ক ছিল। এনিয়ে ইভার পরিবার মাহমুদ হাসানকে একাধিকবার মারপিট করে। বৃহস্পতিবার রাতে মোবাইল ফোনে মাহমুদ হাসানকে ডেকে নিয়ে যায় ইভা। সকালে ইভার ঘরের পেছনে জানালা থেকে তার ঝুলন্ত লাশ দেখতে পায় এলাকাবাসী। পরিবারের অভিযোগ, পরিকল্পিতভাবে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে মানাকে। তারা হত্যকারীদের আইনের মাধ্যমে সঠিক বিচারের দাবি জানিয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ দাউদ জানায়, কিশোরের মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরে বোঝা যাবে এই ঘটনাটি আত্মহত্যা নাকি হত্যা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত মেয়ে শাওন ইসলাম ইভা, তার বাবা সানোয়ার হোসেন এবং চাচা মনোয়ার হোসেন কে আটক করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close