খেলাধুলা

সিলেটের অধিনায়ক মাশরাফী

ঢাকা অর্থনীতি ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরে মাশরাফী বিন মোর্ত্তজা সিলেট স্ট্রাইকার্সের হয়ে অধিনায়কত্ব করবেন কি না, তা নিয়ে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছিল। কারণ জাতীয় নির্বাচনের পর তিনি পায়ের অপারেশন করানোর কথা জানিয়েছিলেন। তবে দলটির পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে নিশ্চিত করা হয়েছে মাশরাফীই সিলেটের অধিনায়কত্ব করবেন।

বুধবার (১৭ জানুয়ারি) বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ট্রফি নিয়ে ৭ দলের অধিনায়কদের ফটোসেশন অনুষ্ঠিত হয়। সেখানে সিলেট স্ট্রাইকার্সের প্রতিনিধিত্ব করতে দেখা গেছে মোহাম্মদ মিঠুনকে। তবে সহ-অধিনায়ক হিসেবে থাকছেন মোহাম্মদ মিঠুন।

বিপিএলের দশম আসর শুরুর আর মাত্র একদিন বাকি। এর আগে গতকাল মঙ্গলবার থেকে সিলেট স্ট্রাইকার্স আনুষ্ঠানিকভাবে তাদের অনুশীলন শুরু করেছে। পুবেরগাঁ’র এই অনুশীলনে দেশি ক্রিকেটাররা যোগ দিলেও ছিলেন না মাশরাফী। তার ওপর শঙ্কা ছিল সিলেট দলনেতার বিপিএল খেলা নিয়ে।

সিলেট স্ট্রাইকার্স স্কোয়াড: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মোহাম্মদ মিঠুন (সহ-অধিনায়ক), জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত, তানজিম হাসান সাকিব, রায়ান বার্ল, হ্যারি টেক্টর, বেন কাটিং, সামিত প্যাটেল, রেজাউর রহমান রাজা, আরিফুল হক, ইয়াসির আলী চৌধুরী, রিচার্ড এনগারাভা, দুশান হেমন্ত, বেনি হাওয়েল, শ্যানন গ্যাব্রিয়েল, নাজমুল ইসলাম অপু, শফিকুল ইসলাম, নাঈম হাসান, জাওয়াদ রোয়েন, সালমান হোসেন ইমন, শামসুর রহমান শুভ।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close