জীবন-যাপন

সুশান্তের মৃত্যুর আগে ও পরে ৪৪ বার ফোনে AU এর সাথে কথা বলেছে রিয়া

ঢাকা অর্থনীতি ডেস্কঃ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সিবিআই ও ইডি খতিয়ে দেখা হচ্ছে রিয়া চক্রবর্তীর ফোন কলের বিস্তারিত। আর যতই তাঁর কল রেকর্ড খতিয়ে দেখা হচ্ছে ততই উঠে আসছে নানান তথ্য।

সম্প্রতি, জানা গেছে মহেশ ভাট, সুশান্তের মনোবিদ কেরসি ছাবরা, আদিত্য রায় কাপুরসহ একাধিকজনের সঙ্গে কথা হতো রিয়ার। এবার রিয়ার কল ডিটেলস থেকে যে তথ্য উঠে এসেছে, তা আরও সন্দেহজনক একটি নম্বর।

সভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, কল রেকর্ড থেকে জানা যাচ্ছে, সুশান্তের মৃত্যুর আগে ও পরে এক অজানা ব্যক্তির সঙ্গে কথা প্রায় ৪৪ বার কথা হয়েছে রিয়া। যার মধ্যে ১৭ বার ইনকামিং কল। যে নম্বরটি রিয়ার ফোনে ‘AU’ বলে সেভ রয়েছে। দেখা যাচ্ছে সুশান্তের মৃত্যুর আগের দিন অর্থাৎ ১৩ জুন এবং মৃত্যুর পরদিন ১৫ জুন এই ‘AU’-এর সঙ্গে একাধিকবার কথা হয়েছে রিয়ার।

এই ব্যক্তির সঙ্গে ১৩ ও ১৫ জুন ছাড়া ২০ জুন ৩০০ সেকেন্ড ও ১৪ জুলাই-ও বেশকিছুক্ষণ কথা হয় রিয়ার। পরে আবার এই নম্বরটি SU বলে কাউকে দিয়েছিলেন রিয়া। যদিও এই ‘AU’ আসলে কে তা খতিয়ে দেখবে সিবিআই।

এদিকে বিহার সরকারের পক্ষ থেকে জানানো হয়েছে, ঘটনাচক্রে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরের ছেলে আদিত্য ঠাকুর টুইটারে তাঁর নামের আগে হ্যাসট্যাগে #AU ব্যবহার করেন।

আদিত্য ঠাকুরের টুইটার অ্যাকাউন্টের নাম @AUThackeray’। এদিকে রিয়ার এক বান্ধবীর নাম অনন্যা উধাস, এই AU ব্যক্তিটি তিনিও হতে পারেন। আবার অন্যকেউ ও হতে পারেন।

এই #AU আসলে কে? তা খতিয়ে দেখবে সিবিআই। তবে এই ব্যক্তিটি যিনিই হোন না কেন, তাঁকে যে রিয়া বেশ বিশ্বাস ও ভরসা করেন, তা তাঁর কল ডিটেলস থেকেই স্পষ্ট। প্রসঙ্গত, এই AU ছাড়া বাকি সব ব্যক্তির নামই সেভ করা রয়েছে রিয়ার। তবে এবার সবটাই নির্ভর করছে সিবিআই তদন্তের উপর।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close