প্রধান শিরোনামবিনোদন

সুশান্তের মৃত্যুর আরো একটি চাঞ্চল্যকর তথ্য ফাঁস!

ঢাকা অর্থনীতি ডেস্কঃ সুশান্তের মৃত্যুর খবরকে কেন্দ্র করে প্রতিদিন বেরিয়ে আসছে নানা চাঞ্চল্যকর তথ্য। মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার জন্য দাবি হয়েছিলো। এরমধ্যে আবারো বেরিয়ে আসলো একটি চাঞ্চল্যকর তথ্য। সুশান্তের মৃত্যুর ঠিক এক মাস পরে শুটিং হাউজ ম্যানেজারকে ফোন করেন রিয়া চক্রবর্তী।

ভারতের একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী বলা হয়েছে, সুশান্তের মৃত্যুর ঠিক এক মাস পরে অর্থাৎ ১৪ জুলাই শুটিং হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে ফোন করেন রিয়া চক্রবর্তী।

দীর্ঘ ২০ মিনিট কথোপকথন হয় তাদের মধ্যে। কিন্তু কেন ফোন করলো আর কি নিয়েই বা এত দীর্ঘ সময় কথা হল এসব নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে আর তা নিয়ে বেড়েই চলেছে রহস্য।

প্রসঙ্গত, সম্প্রতি শুটিং হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে জিজ্ঞাসাবাদ করে ইনভেস্টিগেশন টিম। ইডির জিজ্ঞাসাবাদে তেমন কোন মন্তব্য করেননি স্যামুয়েল। তাহলে কি রিয়া ফোন করে স্যামুয়েলকে মুখ বন্ধ করে রাখার নির্দেশ দেন! এমনি প্রশ্ন উঠেছে সবার মাঝে।

খবরে বলা হয়, সুশান্তের মৃত্যুর দিন সকাল থেকে নিখোঁজ ছিলেন স্যামুয়েল মিরান্ডা। সুশান্তের হাউজ ম্যানেজার কোথায় রয়েছেন, তার কোন হদিস দিতে পারেননি তাঁর প্রতিবেশীরাও। স্যামুয়েলের বিরুদ্ধে ইডি এবং সিবিআই এফআইার দায়ের করার পর এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের সামনে সরাসরি হাজির হন তিনি। তবে সুশান্তের ব্যাপারে কোনো মুখ খুলতে চাননি স্যামুয়েল।

এর আগে, গত ১৪ জুন নিজের ঘরে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। কেন আত্মহত্যা করলেন সুশান্ত, তা নিয়ে চলছে এখনো নানা কথা। সুত্রঃ জি-নিউজ।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close