প্রধান শিরোনামবিনোদন

সুশান্ত খুন হয়েছেন, প্রমাণ করতে না পারলে পদ্মশ্রী ফেরাবেন কঙ্গনা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বলিউডের রুপালি জগতে নিজেকে প্রমাণ করে শক্ত অবস্থান গড়েছেন কঙ্গনা রানাওয়াত। তবে সমালোচনা আর কঙ্গনা হেঁটেছেন পাশাপাশি। ঠোঁটকাটা স্বভাবের হওয়ায় বিভিন্ন ইস্যুতে বেঁফাস কথাবার্তা বলে সংবাদের শিরোনাম হয়েছেন অনেকবার।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সরব হয়েছিলেন কঙ্গনা। বলেছিলেন, ‌‘এটি আত্মহত্যা নয়, এই ঘটনাকে পরিকল্পিত খুন বলা চলে।’ সম্প্রতি, একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে মুখ খোলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

এই ঘটনায় কঙ্গনা জানান, সুশান্তের মৃত্যু নিয়ে তিনি যা বলেছেন, তা প্রমাণ করতে না পারলে পদ্মশ্রী পুরস্কার ফিরিয়ে দেবেন। মুম্বাই পুলিশ কঙ্গনার বয়ান রেকোর্ড করার জন্য তলব করেছিলো।

এই বিষয়ে মুম্বাই পুলিশের সমালোচনা করে কঙ্গনা বলেন, ‘মুম্বাই পুলিশের পক্ষ থেকে আমাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল। আমি বলেছি, আমি মানালিতে আছি, যদি আপনারা আমার বয়ান রেকর্ড করার জন্য কাউকে পাঠান, তাহলে আমি বয়ান দিতে পারি। তবে এরপর আমাকে আর কিছুই জানানো হয়নি।’

কঙ্গনা আরও বলেন, ‘আমি বলছি না কেউ চাইছিল সুশান্ত মরে যাক, তবে তারা মানসিকভাবে সুশান্তকে এমনটা করতে বাধ্য করেছে। মুম্বাই পুলিশ কেন আদিত্য চোপড়া, করণ জোহর, রাজীব মাসান্দকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকছে না? তারা ক্ষমতাবান বলে?’

পাশাপাশি সঞ্জয়লীলা বানশালি, শেখর সুমনকে কেন সমন পাঠানো হল, শেখর সুমনের মতো একজন ভালো লোককে কেন তলব করা হচ্ছে? এমন প্রশ্নও তুলেছেন কঙ্গনা।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close