দেশজুড়েপ্রধান শিরোনাম

সেতুর রেলিং ভেঙ্গে বাস খাদে, প্রাণ হারালো ৮ জন

ঢাকা অর্থনীতি ডেস্ক: ঢাকা-খুলনা মহাসড়কে ফরিদপুর সদর উপজেলার মাচ্চর ইউনিয়নে সেতুর রেলিং ভেঙে    যাত্রীবাহি বাসটি খাদে পড়ে যায়। এসময় ৮ জন নিহত ও ১৮ জন আহত হন। আহতের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৪ আগস্ট) দুপুর আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

শেষ খবর পাওয়া পর্যন্ত নিহত ব্যক্তিদের দুজনের নাম-পরিচয় জানা গেছে। তাঁদের নাম হানিফ ও ফারুক। নিহত ব্যক্তিদের মধ্যে পাঁচজন পুরুষ ও তিনজন নারী। আহত ব্যক্তিদের দ্রুত উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ফরিদপুর কোতোয়ালি থানা-পুলিশ সূত্রে জানা গেছে, কমফোর্ট লাইন পরিবহনের বাসটি ঢাকা থেকে গোপালগঞ্জের পাটগাতীর দিকে যাচ্ছিল। পথে ধুলদি সেতুর ডান পাশের রেলিং ভেঙে বাসটি উল্টে খাদে পড়ে যায়। এ সময় বাসের ধাক্কায় একটি মোটরসাইকেলও খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ছয়জন নিহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পরে আরও দুজন নিহত হন। খবর পেয়ে ফরিদপুর থেকে ফায়ার সার্ভিসের একটি দল এবং করিমপুর হাইওয়ে পুলিশ ও ফরিদপুর কোতোয়ালি থানা-পুলিশ উদ্ধারকাজে অংশ নেয়।

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম বলেন, ঘটনাস্থলেই ছয়জন নিহত হয়েছেন। পরে আরও দুজন মারা যান। আহত ব্যক্তিদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার পরপরই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পুলিশ ও ফায়ার সার্ভিস এসে উদ্ধারকাজ চালানোর পর যান চলাচল স্বাভাবিক হতে শুরু করে।

Related Articles

Leave a Reply

Close
Close