বিনোদন

সৌম্যের সঙ্গে প্রেমের গল্প বললেন হবু বউ

ঢাকা অর্থনীতি ডেস্কঃ জাতীয় দলের তারকা ক্রিকেটার সৌম্য সরকার বিয়ে করছেন বুধবার (২৬ ফেব্রুয়ারি)। গত সোমবার(২৪ ফেব্রুয়ারি) খুলনায় কনের বাড়িতে হয়েছে আশীর্বাদ অনুষ্ঠান। আর শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সাতক্ষীরা শহরের মধ্য কাটিয়া এলাকায় সৌম্য সরকারের বাড়িতে সম্পন্ন হয় তার আশীর্বাদ অনুষ্ঠান।

সৌম্যপত্নী পুজা ঢাকার একটি ইংলিশ মিডিয়াম কলেজ থেকে এ বছর ‘ও’ লেভেল পরীক্ষা দিয়েছে। তার বাবার নাম গোপাল দেবনাথ। পেশায় ব্যবসায়ী গোপালের গ্রামের বাড়ি খুলনা শহরের টুটপাড়াতে। বর্তমানে তারা ঢাকায় বসবাস করেন। তিন বোনের মধ্যে প্রিয়ন্তি দেবনাথ পুজা সবার ছোট।

বিয়ের আগের দিন মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টায় নিজের ভেরিফাইড পেজে প্রায় ৬ মিনিটের একটি ভিডিও ছেড়েছেন সৌম্য সরকার। যার নাম দিয়েছেন ‘না বলা গল্প’।ভিডিওটিতে বেশ হাস্যোজ্জ্বলভাবে ভক্তদের সামনে আসেন এ নবদম্পতি। মন খুলে কথা বলেন নিজেদের ব্যাপারে। জানান নিজেদের প্রথম ভালোলাগা, ভালোবাসাসহ অনেক কথা।

সৌম্য সরকার কবে কিভাবে পুজাকে প্রোপোজ করলেন এ প্রসঙ্গে পুজা বলেন, আমার বোনের বিয়ের দিন ভোর ৪.১৪ মিনিটে সৌম্য আমাকে প্রথম প্রোপোজ করে। তখন হাসি মুখে সৌম্য জানান, ৪.১৪ নয়, সময়টা ছিল ৪.১৬ মিনিট। খেলা সম্পর্ক তেমন আগ্রহ না থাকলেও সৌম্যের ভালো খেলাটা উপভোগ করেন পুজা।

আধুনিক যুগে এসেও সৌম্য-পুজার ভালোবাসায় ছিল চিঠির আদান প্রদান। চকলেট আর লিপস্টিক খুবই পছন্দ সৌম্য পত্নীর। তাই প্রথম উপহার হিসেবে সৌম্য থেকে তাই পেয়েছিলেন তিনি।পুজা প্রসঙ্গে সৌম্য সরকার বলেন, সে সব সময় চায়, আমি তাকে সুন্দর বলি। কিন্তু আমি সেটা কোনো দিন বলি না। তাতেই ওর যত রাগ।

প্রথম দেখার অনুভূতি নিয়ে পুজা বলেন, সে অনুভূতি আসলে অন্যরকম। সৌম্য অনেক হ্যান্ডসাম আর লম্বা। এটাই আমার সবচেয়ে ভালো লাগে। তারচেয়েও বড় কথা সৌম্য তার মাকে অনেক ভালোবাসে। মূলত এ কারণেই আমি তাকে ভালোবেসেছি। যে কিনা তার মাকে এতটা ভালোবাসে সে যে আমাকেও ভালোবাসবে এটা নিয়ে আমার কোনো সন্দেহ নেই।

ভিডিওটি নির্মাণ করেছেন প্রীত রেজা। আর ভিডিওটি সৌম্যের পেজে মুক্তির পর মুহূর্তেই সেটি ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close