বিনোদন

স্ত্রী-কন্যাকে নিয়ে ভালোবাসা দিবসে সাকিবের স্ট্যাটাস

ঢাকা অর্থনীতি ডেস্ক: বিশ্বজুড়ে আজ পালিত হচ্ছে বিশ্ব ভালোবাসা দিবস। আর এই ভালোবাসা দিবসে নিজের ভেরিফাইড ফেইসবুক পেজে পরিবারকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন সাকিব।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) মধ্য রাতে নিজের ফেইসবুক পেজে স্ত্রী-কন্যাকে নিয়ে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছে অলরাউন্ডার সাকিব আল হাসান।

সব ধরনের ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ রয়েছেন সাকিব আল হাসান। ক্রিকেট থেকে নিষিদ্ধ থাকলেও পরিবারের সঙ্গে যে বেশ ভালো সময় কাটাচ্ছেন তা তার ফেইসবুক স্ট্যাটাস থেকেই বোঝা যাচ্ছে।

ফেইসবুকে স্ত্রী এবং মেয়ের সঙ্গে নিজের ছবি পোস্ট করে সাকিব লিখেছেন- ‘পরিবারের ভালোবাসার বাঁধনে ঘিরে থাকা মানুষটাই হয় সুখী। সে হিসেবে আমি একজন সত্যিকারের সুখী মানুষ। জীবনসঙ্গিনী হিসেবে চমৎকার একজন মানুষকে আমি পেয়েছি, যে সকল সংগ্রাম আর যুদ্ধে আমার পাশে এসে দাঁড়ায়। আমাদের একমাত্র কন্যার মুখের হাসিটাই যেন আমাদের পৃথিবী। ক্রীড়াবিদদের জীবনটা কেটে যায় মাঠের ভেতরেই। পরিবারকে ঠিকঠাক সময় দেয়া না হলেও আমার প্রিয়জনেরা কখনই সে অভিযোগ করেনি। বরং সব ধরনের সমর্থন আমি পেয়েছি তাদের কাছ থেকে। এই পৃথিবীর চেয়েও আমি বেশি ভালোবাসি তোমাদের। আমার পরিবারকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা।’

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close