আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

স্বর্ণ ডোবায় ফেলে দিল চোর !

নিজস্ব প্রতিবেদক: চুরি করা স্বর্ণের গহনাকে ইমিটেশন বা নকল মনে করে ডোবায় ছুড়ে ফেলেছিল চোর। পরে অভিযান চালিয়ে পুলিশ যখন চোরকে খুঁজে বের করে তখন চোরের মাথায় আকাশ ভেঙ্গে পড়ে। পরে চোরের তথ্যমতেই পুলিশ সেই ডোবা থেকে উদ্ধার করে প্রায় দুই ভরি ওজনের স্বর্ণের হাতের রুলি।

বৃহস্পতিবার (০৫ জানুয়ারি) বিকালে আশুলিয়ার ডেন্ডাবরে এলাকায় সড়কের পাশে একটি ডোবা থেকে এই স্বর্ণালংকার উদ্ধার করা হয়। এর আগে বৃহস্পতিবার দুপুরে আশুলিয়ার ফকির বাড়ি মোড় থেকে চোরকে গ্রেপ্তার করে পুলিশ। এঘটনায় ভুক্তভোগী থানায় মামলায় দায়ের করেছেন।

ভুক্তভোগী নয়ন শেখ আশুলিয়ার ডেন্ডাবর এলাকার এবটি বাড়িতে ভাড়া থাকেন। গ্রেপ্তারকৃত মো. হৃদয় মিয়া পাবনা জেলার আটঘরিয়া থানার পাঠেরসর গ্রামের মৃত মাসুদ রানার ছেলে। বর্তমানে আশুলিয়ার ডেন্ডাবরে বসবাস করে ও ভ্যান চালক।

ভুক্তভোগী নয়ন শেখের অভিযোগ থেকে জানা যায়, গত ৩১ ডিসেম্বর ডেন্ডাবর হারুন মেম্বার বাসা থেকে অন্য বাসায় পরিবর্তন করার জন্য ভ্যানসহ চালক হৃদয়কে নিয়ে আনে নয়ন শেখ। ভ্যানে মালামাল উঠানোর ফাঁকে তার বাসা থেকে কোটায় থাকা স্বর্ণালংকার চুরি হয়ে যায়। পরে ভ্যান চালককে সন্দেহ হলে তার বিরুদ্ধে থানায় অভিযোগ জানায় ভুক্তভোগী।

পরে পুলিশ অভিযান চালিয়ে সেই ভ্যানচালক হৃদয়কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করলে বেড়িয়ে আসে থলের বিড়াল। ভ্যানচালক হৃদয় পুলিশের কাছে স্বীকার করে হাতের রুলি সহ অধিকাংশ স্বর্ণ নকল ভেবে সে ডোবায় ছুড়ে ফেলে দেয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার এস আই মিলন ফকির বলেন, চুরি মামলায় হৃদয়কে গ্রেপ্তার দেখানো হয়েছে। তারকাছ থেকে খোয়া যাওয়া স্বর্ণাংলকার উদ্ধার করা হয়েছে। তাকে আগামীকাল শুক্রবার আদালতে পাঠানো হবে।

Related Articles

Leave a Reply

Close
Close