দেশজুড়েপ্রধান শিরোনাম

স্বামীকে খুঁজতে গিয়ে গৃহবধূ গণধর্ষণের শিকার, গ্রেফতার ৩

ঢাকা অর্থনীতি ডেস্কঃ লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় স্বামীকে খুঁজতে গিয়ে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার সাথে জড়িত তিন জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৯ অক্টোবর) দিবাগত গভীর রাতে উপজেলার চর নেয়ামত এলাকার স্লুইস গেইটের পূর্ব দিকে বেড়ীর পাশে এ ঘটনা ঘটে।

বুধবার (৩০ অক্টোবর) বিকালে ভুক্তভোগী ওই গৃহবধূ বাদী হয়ে ৫ জনকে অভিযুক্ত করে রামগতি থানায় একটি মামলা দায়ের করেছেন।

ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ওই এলাকার আবদুল হালিমের ছেলে মো. বেলাল (২৮), মো. কাঞ্চনের ছেলে মো. আলাউদ্দিন (৩৫) ও চর কলাকোপা কোডেক কলোনি এলাকার এনাম হোসেনের ছেলে রিকসা চালক মো. বেলালকে ঘটনাস্থল থেকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। মামলার অপর অভিযুক্তরা হলো, একই এলাকার নুর মোহাম্মদের ছেলে মো. সামছু (৪০) ও আবদুল মান্নানের ছেলে আবদুস সহিদ হেজু।

পুলিশ ও গৃহবধূ জানায়, স্বামী অলিউল্যাহ মিন্টুর সঙ্গে চট্টগ্রাম এলাকায় বসবাস করেন তারা। দুই বছর আগে তাদের বিয়ে হয়। পারিবারিক ঝগড়া-বিবাদের কারণে ৪-৫ মাস আগে স্বামী অলিউল্যাহ মিন্টু বাসা থেকে চলে যায়। এরপর মো. দিদার নামের পূর্ব পরিচিত এক লোকের মাধ্যমে জানতে পারেন তার স্বামী রামগতিতে ফার্নিচারের দোকানে কাজ করেন। এ খবর পেয়ে গৃহবধূ মঙ্গলবার রাতে উপজেলার হাজীগঞ্জ বাজারে গেলে দিদারের ভাই অভিযুক্ত সামছু তাকে বেলালের রিকসায় করে আয়ুব আলী নামে এক ব্যক্তির বাড়িতে নিয়ে যায়। সেখানে অভিযুক্তরা জোরপূর্বক পালাক্রমে তাকে ধর্ষণ করে। পরে গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন এসে ৩ জনকে আটক করে। অপর অভিযুক্তরা পালিয়ে যায়।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ টি এম আরিচুল হক জানান, বুধবার সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে গৃহবধূকে উদ্ধার করা হয়েছে এবং তিনজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৫ জনকে অভিযুক্ত করে রামগতি থানায় একটি মামলা দায়ে করা হয়েছে। মামলায় আটক তিন জনকে গ্রেফতার দেখানো হয়েছে। অপর অভিযুক্তদের গ্রেফতারে চেষ্টা চলছে। ডাক্তারি পরীক্ষার জন্য ওই গৃহবধূকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হবে।

Related Articles

Leave a Reply

Close
Close