দেশজুড়ে

স্বামীর লাঠির আঘাতে মগজ বের হয়ে নববধূর মৃত্যু

ঢাকা অর্থনীতি ডেস্কঃ স্বামীর লাঠির আঘাতে মাথা ফেটে মগজ বের হয়ে অতিরিক্ত রক্তক্ষরণে প্রাণ হারিয়েছেন মনিরা খাতুন নামের এক নববধূ। ঘটনাটি ঘটেছে মাগুরায়। চার মাস আগে তাদের বিয়ে হয়েছিল।

শুক্রবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় জেলার মহম্মদপুর উপজেলার বাবুখালী ইউনিয়নের রায়পুর গ্রামে এ ঘটনা ঘটে। এই ঘটনায় স্বামী জিয়া মুন্সী এখনো পলাতক রয়েছেন।

নিহত মনিরা খাতুন উপজেলার বাবুখালী ইউনিয়নের কোমরপুর গ্রামের আরিফ মোল্লার মেয়ে। অভিযুক্ত জিয়া একই ইউনিয়নের রায়পুর গ্রামের হারুন মুন্সীর ছেলে। জিয়া পেশায় একজন কৃষক।

এলাকাবাসী ও পুলিশ জানায়, ৪ মাস আগে জিয়া ও মনিরা খাতুনের পারিবারিকভাবে বিয়ে হয়। শুক্রবার সন্ধ্যায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদের এক পর্যায়ে লাঠি দিয়ে মনিরার মাথায় আঘাত করেন জিয়া। এ সময় মাথা ফেটে মগজ বের হয়ে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই মনিরার মৃত্যু হয়। পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরার মর্গে পাঠিয়েছে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস জানান, দাম্পত্য কলহ নিয়ে রাগারাগির এক পর্যায়ে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close