বিনোদন

বন্ধ হয়ে যাচ্ছে জনপ্রিয় কমেডি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বন্ধ হয়ে যাচ্ছে জনপ্রিয় কমেডি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’। ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহ থেকেই বন্ধ হয়ে যাচ্ছে অনুষ্ঠানটি। এমনটাই জানা গেছে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে।

তবে ভক্তদের হতাশ হওয়ার কিছু নেই। পুরোপুরি বন্ধ হয়েছে না। জনপ্রিয় এ অনুষ্ঠানটিতে বেশকিছু পরিবর্তন আনা হবে। তাই সাময়িক বন্ধ করা হচ্ছে। তাই কয়েক মাস টিভি পর্দায় কপিল শর্মাদের দেখা যাবে না।

এদিকে অনুষ্ঠানটি বন্ধ হওয়ার খবরে জল্পনা শুরু হয়েছে বি-টাউনে। শুধু শোয়ের পরিবর্তনের জন্য বন্ধ করা হচ্ছে বিষয়টি মানতে নারাজ অনেকে। এ নিয়ে অবশ্য প্রযোজনা সংস্থার পক্ষ থেকে পরিষ্কার কিছু বলা হয়নি।

ভারতীয় গণমাধ্যমে খোঁজ নিয়ে জানা গেছে, কপিল শর্মার স্ত্রী গিনি চাথরাথ দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা। আর কয়েকদিনের মধ্যেই কপিল, গিনির জীবনে দ্বিতীয় সন্তান হাজির হচ্ছে। ফলে সাময়িক বিরতির মাঝ কপিল গিনি এবং ছোট্ট সংন্তানকে আরও সময় দিতে পারবেন বলে মনে করা হচ্ছে।

২০১৮ সালের ডিসেম্বর মাসে শুরু হয় দ্য কপিল শর্মা শো। ক্রুষ্ণা অভিষেক, সুমনা চক্রবর্তী, কিকু সারদা, ভারতী সিংকে দেখা গেছে এ শোতে। জমজমাট এই অনুষ্ঠানের বর্তমানের অন্যতম আকর্ষণ চিঙ্কি-মিঙ্কি নামের যমজ বোন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close