দেশজুড়ে

১২ লাখ টাকার ভারতীয় বিড়িসহ চোরাকারবারি গ্রেফতার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ সিলেট জেলা গোয়েন্দা পুলিশের চোরাচালান বিরোধী অভিযানে ট্রাকভর্তি আমদানি নিষিদ্ধ ভারতীয় নাসির বিড়িসহ এক চোরাকারবারিকে গ্রেফতার করা হয়েছে। আটক ব্যক্তির নাম জালাল উদ্দিন (৩০)। তিনি জৈন্তাপুর উপজেলার লামাশ্যামপুর গ্রামের মুছা মিয়ার ছেলে।

শনিবার (২ নভেম্বর) ভোরে জেলা গোয়েন্দা শাখার (উত্তর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল আলমের নেতৃত্বে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে জৈন্তাপুর উপজেলার সিলেট-তামাবিল মহাসড়ক থেকে ট্রাকসহ তাকে আটক করা হয়। গতকাল সন্ধ্যায় জেলা গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের বিজ্ঞপ্তিতে বলা হয়, জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন আহমদের নির্দেশনায় জৈন্তাপুরে চিকনাগুল ঠাকুরেরমাঠি আইসক্রিম ফ্যাক্টরির কাছ থেকে একটি ট্রাক (সিলেট-ড-১১-২৩৩০) আটক করা হয়। তল্লাশি চালিয়ে ১০ বক্স আমদানি নিষিদ্ধ ভারতীয় নাসির বিড়ি, ১০ বক্স পিকক, ১৫ বক্স জেট সিগারেট পাওয়া যায়। এ সময় চোরকারবারি দলের সদস্য জালাল উদ্দিনকে আটক করে ডিবি পুলিশ। উদ্ধার পণ্যের আনুমানিক বাজার মূল্য ১২ লাখ টাকা।

এ ঘটনায় জেলা গোয়েন্দা শাখার (উত্তর) এসআই মিজানুর রহমান বাদি হয়ে জৈন্তাপুর মডেল থানায় চোরাচালান অপরাধের জন্য বিশেষ ক্ষমতা আইনে মামলা করেছেন।

Related Articles

Leave a Reply

Close
Close