দেশজুড়ে

১৬ মামলার আসামিকে গুলি করে হত্যা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ মাদারীপুরে অস্ত্রসহ গুলিবিদ্ধ অবস্থায় সাগর ফকির ওরফে কালা সাগর নামে একজনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় তার পাশে একটি দেশে তৈরি পাইপগানও পাওয়া যায়।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের মহিষেরচর গ্রামে আড়িয়াল খাঁ নদের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, সাগর ফকিরের বিরুদ্ধে মাদারীপুরসহ বিভিন্ন থানায় ডাকাতি, মাদকসহ ১৬টি মামলা রয়েছে। তিনি মাদারীপুরের দরগা শরীফ এলাকার কালাম ফকিরের ছেলে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম জানিয়েছেন, সকালে স্থানীয়রা মহিষেরচরে আড়িয়াল খাঁ নদের পাশে পাইপগানসহ গুলিবিদ্ধ অবস্থায় একজনের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ ও অস্ত্র উদ্ধার করে। তার মাথায় ও পিঠে গুলির চিহ্ন রয়েছে।

তিনি আরও জানান, নিহত সাগর ফকির ওরফে কালা সাগরের নামে বিভিন্ন থানায় ডাকাতি, মাদক ও দ্রুত বিচারের ১৬টি মামলা রয়েছে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা বলেন, ধারণা করা হচ্ছে ডাকাতির মালামাল ভাগাভাগির সময় গোলাগুলিতে সাগর নিহত হয়েছেন। মরদেহের পাশ থেকে একটি দেশি পাইপগান উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদারীপুর সদর থানাতেই ১৫টি মামলা রয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close