বিনোদন

৩০০ শিশুর পাশে ক্লোজ আপ ওয়ান তারকা সালমা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ জনপ্রিয় গায়িকা সালমা শিশুদের সহায়তায় পাশে দাঁড়ালেন। তিনি নিজের মেয়ের নামে স্থাপন করেছেন একটি ফাউন্ডেশন। ‘সাফিয়া ফাউন্ডেশন ফর এডুকেশনাল ডেভেলপমেন্ট’ নামে থেকে এই সংস্থার হয়েই শিশুদের শিক্ষা নিয়ে কাজ করবেন বলে জানান সালমা।

সালমা বলেন, জীবনের নতুন অধ্যায় শুরু করলাম মানবিক উন্নয়নে কাজ করার মাধ্যমে। শিক্ষার প্রসারে সর্বদা কাজ করব কোমলমতি শিশুসহ সবার জন্য শিক্ষা নিশ্চিত করতে। সম্প্রতি ময়নসিংহের হালুয়াঘাট বড়দাসপাড়ায় ৩০০ শিশুকে শিক্ষা উপকরণ ও খাদ্যসামগ্রী প্রদান করেছেন সালমা।

মানবিক উন্নয়নে প্রধান এবং একমাত্র হাতিয়ার শিক্ষা বলেই জানান সালমা। তাইতো বাকি জীবন সালমা ও তার স্বামীমিলে শিক্ষা নিয়ে একনিষ্ঠভাবে কাজ করে যাওয়ার প্রতিশ্রুতিও দেন।

সালমা আরো বলেন, আমাদের মতো ক্ষুদ্র মানুষের প্রচেষ্টা যদি সামান্য হলেও সামাজিক উন্নয়নে অবদান রাখতে পারে সেটাই হবে পরম পাওয়া। সেই সঙ্গে সমাজের বিত্তবান মানুষদের কে আহ্বান করব তারা যেন সাহায্যের হাত বাড়িয়ে দেন পিছিয়ে পড়া জনপদের মানুষ দের উন্নয়নে।

রিয়েলিটি শো ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতার দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন সালমা। তার প্রকাশিত অ্যালবামের মধ্যে অন্যতম- ‘বন্ধু আইয়ো আইয়ো’, ‘বেস্ট অব সালমা’, ‘বিনোদিনী’, ‘বন্ধু আইলা না’, ‘বৃন্দাবন’ ও ‘প্রেমের জানাজা’।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close