দেশজুড়ে

৪৫৬ কোটি টাকার ফ্ল্যাট-প্লট বিক্রি রিহ্যাব মেলায়

ঢাকা অর্থনীতি ডেস্ক: রিহ্যাবের আবাসন মেলায় ফ্ল্যাট, প্লট এবং বাণিজ্যিক স্পেস বিক্রি এবং বুকিং এ মোট ৪৫৬ কোটি টাকা বিক্রি হয়েছে। এছাড়া ব্যাংক ঋণের প্রতিশ্রুতি এসেছে এক হাজার ৭০০ টাকা। রোববার (২৯ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ –রিহ্যাব এ তথ্য জানিয়েছে। পাঁচ দিনব্যাপী এবারের মেলায় ২৯ হাজার ১০৩ জন ক্রেতা-দর্শনার্থী প্রবেশ করেছে।

ঢাকায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ২৪ থেকে ২৮ ডিসেম্বর এই মেলা অনুষ্ঠিত হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মেলায় ফ্ল্যাট বিক্রি ও বুকিং হয়েছে ২৭৬ কোটি টাকা। প্লট বিক্রি হয়েছে ৫৩ কোটি টাকা। আর বাণিজ্যিক স্পেস বিক্রি ও বুকিং হয়েছে ১২৭ কোটি টাকা। ক্রেতারা তাদের পছন্দের ফ্ল্যাট বেছে নেওয়ার চেষ্টা করেছেন।

মেলায় ১৬০টি প্রতিষ্ঠানের মোট ২৩০টি স্টল ছিল। ৩০টি বিল্ডিং ম্যাটেরিয়ালস এবং ১৪টি অর্থলগ্নীকারী প্রতিষ্ঠান অংশ নিয়েছিল।

মেলার শেষ দিনে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। এতে প্রথম পুরস্কার ছিল একটি প্রাইভেট কার। কারটি জিতে নেন জোবায়ের বিন কিবরিয়া। র‌্যাফেল ড্র’র বাকি পুরস্কার বিজয়ীদের নাম রিহ্যাব ফেয়ারের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। এছাড়া রিহ্যাব এর ফেসবুক পেজ লটারির ফলাফল প্রকাশ করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

২০০১ সাল থেকে এই মেলার আয়োজন করে আসছে রিহ্যাব।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close