আশুলিয়াদেশজুড়েপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

ইফতারের পর প্রতিদিন বিক্রি করতেন গাঁজা, গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় ইফতারের পর সড়কে দাঁড়িয়ে নিয়মিত গাঁজা বিক্রি করতেন মো. আলফাজ হোসেন (২৪) নামের এক যুবক। এসময় তার কাছ থেকে ১ কেজি ১০০ গ্রাম গাঁজা ও গাঁজা বিক্রির ৫৮০ টাকা উদ্ধার করে জব্দ করা হয়েছে।

রবিবার (৩১ মার্চ) দুপুরে গ্রেফতার আলফাজকে ঢাকার আদালতে পাঠানো হয়েছে। এর আগে গতকাল শনিবার ইফতারের পর গাঁজা বিক্রির সময় আশুলিয়ার নরসিংহপুর এলাকার ইয়ারপুর ইউনিয়ন পরিষদের পিছনের আঞ্চলিক সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, আলফাজ ইফতারের পর থেকে গাঁজা বিক্রি শুরু করেন। প্রতিদিন প্রায় ১ কেজি গাঁজা বিভিন্ন আকারের পোটলা বানিয়ে মাদকসেবির কাছে বিক্রি করতেন তিনি। পরে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করেন আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আবুল হাসান। এসময় পুলিশের উপস্থিত টের পেয়ে আলফাজ পালানোর চেষ্টা করলে তাকে গ্রেফতার করে পুলিশ।

এ বিষয়ে আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান বলেন, আলফাজ প্রতিদিন গাঁজা বিক্রি করতেন। মাসে ২৫/৩০ কেজি গাঁজা মাদকসেবীদের কাছে বিক্রি করতেন। পরে গতকাল অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে আজ ঢাকার আদালতে পাঠানো হয়েছে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close