বিনোদন

অনন্যা ইন, সারা আউট

ঢাকা অর্থনীতি ডেস্ক: বছরের প্রথম দিকে বেশ আলোচনায় এসেছিলেন বলিউড তারকা সাইফ আলি খানের কন্যা সদ্য ডেবিউ হওয়া সারা আলি খান। সঙ্গে ছিলেন কার্তিক আরিয়ান।

কার্তিক-সারার রসায়ন বেশ জমেছিল। নেটিজেনরাও মজেছিল এই জুটিতে। বিনোদন পাড়ায় খবর চাউর ছিল, প্রেমে মজেছেন সারা-কার্তিক। অনেকটা ওপেনসিক্রেট ছিল তাদের সম্পর্ক।

কিন্তু হঠাৎ বয়ে গেল ঝড়। সেই ঝড় ঠিক কেন আর কীভাবে হল তা জানেন না সারা আলি খান। তিনি রীতিমতো অবাকও হয়েছেন।

এই জুটির ছবি ‘লাভ আজ কাল ২’ রিলিজ হয় গত ফেব্রুয়ারিতে। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ল ‘লাভ আজ কাল ২’। ‘কেদারনাথ’ মুক্তির পর যে সারা আলি খানকে বলা হত ‘পিআর কুইন’ তার নতুন নাম হল ‘ওভার অ্যাক্টিং-এর দোকান’। সবকিছু ঠিক থাকলেও কার্তিকের জীবন থেকে সারা হঠাৎ করেই আউট। তার যায়গায় ইন করেছেন অনন্যা পাণ্ডে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অনন্যা পাণ্ডেকে প্রশ্ন করা হয়, সারা না অনন্যা? কার্তিকের সঙ্গে বেশি মানায় কাকে? অনন্যা একটুও চিন্তা না করে উত্তর দিয়েছিলেন, ‘আমাকে, মানে অনন্যা পাণ্ডেকে’। অতঃপর সারা আউট, অনন্যা ইন।

সেই কথা বেশি গুরুত্ব না পেলেও কার্তিকের আচরণে এখন আলোচনার ঢেউ। ঢেউ এর চূড়ান্ত রুপ নিয়েছে সারার স্বীকারোক্তিতে।

কার্তিকের ইনস্টাগ্রাম থেকে সারা আলী খান একে অপরকে অনুসরণ করা বন্ধ করে দিয়েছেন। বিষয়টি নিয়ে অবাক সারা নিজেও। ‘তিনি বলেন, ‘আমি নিজেও অবাক। আসলে কোন বিষয় কোথা গিয়ে দাঁড়ায় তা বোঝা মুশকিল’

Related Articles

Leave a Reply

Close
Close