দেশজুড়েপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবেন এটি আমাদের প্রত্যাশা; শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: বিএনপি একটি রাজনৈতিক দল। আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবেন এটি আমাদের প্রত্যাশা বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

বুধবার (১১ মে) দুপুরে সাভারের বিরুলিয়ার খাগানে ব্র্যাক বিসিডিএম সেন্টারে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের আয়োজনে এসইডিপি স্কিম রিভিউ কর্মশালায় উদ্বোধনী অধিবেশনে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ নির্বাচনের দল। আমরা সব সময় কারন নির্বাচন ছাড়া আর কোন পদ্ধতিতে আমরা দেশ পরচিালনার দায়িত্বে আমরা কোন দিন আসিনি। আমাদের পক্ষে আসা সম্ভবও নয়। কারণ আমরা একটি গণতান্ত্রিক দল। আর কাজেই আমরা নির্বাচনমুখী সব সময়ই। একটি নির্বাচন সেটি সবার অংশগ্রহণে অবাধ সুষ্ট নিরপেক্ষ স্বচ্চ নির্বাচন হবে। উৎসব মুখর নির্বাচন হবে। সেটি আমাদের সকলের প্রত্যাশা। এবং গত নির্বাচনেও কিন্তু বিএনপি অংশগ্রহন করেছে। কাজেই আমাদের প্রত্যাশা যে তারা এবারও, যেহেতু একটি রাজনৈতিক দল। অতএব তারা অবশ্যই এই নির্বাচনেও তারা অংশগ্রহণ করবেন এটিই আমাদের প্রত্যাশা।

দু’দিন ব্যাপী এ কর্মশালায় উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগের সচিব আবু বক্কর ছিদ্দীক, উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহা-পরিচালক অধ্যাপক নেহাল আহমেদ, কারিগরী শিক্ষা অধিদপ্তরের মহা-পরিচালক ড.ওমর ফারুকসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close