আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় অনলাইনে বিক্রেতা সেজে ক্রেতার মোটরসাইকেল ও টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় অনলাইনে আইফোন মোবাইল বিক্রির বিজ্ঞাপন দিয়ে ক্রেতাদের আকৃষ্ট করে একটি চক্র। কেউ কেনার জন্য রাজি হলে তাদের সুবিধামতো জায়গায় ডেকে এনে সুযোগ বুঝে সব কিছু লুটে নেয় চক্রটি। গাজীপুর থেকে আশুলিয়ায় আইফোন ফোন কিনতে এসে রাসেল মিয়া (২৫) নামের এক যুবক এই চক্রের ফাঁদে পড়েন। তাকে মারধর করে তার মোটরসাইকেল ও নগদ টাকা ছিনিয়ে পালিয়ে যায় চক্রটি।

ভুক্তভোগী রাসেল মিয়া রবিবার (০৮ জানুয়ারি) রাতে আশুলিয়া থানায় এ বিষয়ে অভিযোগ দায়ের করেন। এর আগে ওই দিন বিকেলে আশুলিয়ার ইউনিক বাসস্ট্যান্ড এলাকায় ছিনতাইয়ের শিকার হন তিনি। রাসেল গাজীপুরের শ্রীপুর থানার দক্ষিণ ভাংনাটি গ্রামের মো. রিয়াজ উদ্দিনের ছেলে। তিনি তার বড় ভাইয়ের একটি পালসার মোটরসাইকেল ও মোবাইল কেনার জন্য ৪০ হাজার টাকা নিয়ে আশুলিয়ায় এসেছিলেন।

রাসেল বলেন, ‘আমি অনলাইনে আইফোন ১১ প্রো ম্যাক্স মোবাইলের বিজ্ঞাপন দেখে বিক্রেতার সাথে যোগাযোগ করি। পরে সেই মোবাইল কিনতে আশুলিয়ায় আসি। বিক্রেতারা পাঁচ-ছয়জন ছিল। তারা আমাকে প্রথমে মোবাইলটি দেখায়। মোবাইল দেখে কিনতে রাজি হলে আমি তাদের হাতে ৪০ হাজার টাকা দিই। পরে মোবাইলটি না দিয়ে উল্টো আমার সাথে থাকা একটি মোবাইল ছিনিয়ে নেয়। আমাকে মারধর করে মোটরসাইকেলটিও ছিনিয়ে নেয়।’

এসংক্রান্ত একটি সিসিটিভি ফুটেজে দেখা যায়, রবিবার বিকেল ৩টা ৩৯ মিনিটে ছয় যুবক দৌড়ে পালিয়ে যাচ্ছে।এর প্রায় ২০ সেকেন্ড পর ভুক্তভোগী রাসেল তাদের পিছু নিলেও ধরতে পারেননি। রাসেলের পরিহিত পাঞ্জাবি ছেঁড়া অবস্থায় ছিল।

আশুলিয়া থানার এসআই নাছির উদ্দিন বলেন, ‘ঘটনা জানতে পেরে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। সেখানে কয়েকজন যুবককে পালিয়ে যেতে দেখা যায়। আসামিদের চিহ্নিত করার চেষ্টা চলছে। এ ছাড়া অনলাইনের বিজ্ঞাপন দেখে যে মোবাইল নম্বরে যোগাযোগ করা হয়েছে সেই নম্বরটিরও সংগ্রহ করা হচ্ছে। আশা করছি দ্রুতই ভুক্তভোগীর খোয়া যাওয়া জিনিসগুলো উদ্ধার হবে এবং আসামিরাও আইনের আওতায় আসবে।’

Related Articles

Leave a Reply

Close
Close