আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় আগুনে ছাই শ্রমিক কলোনী, পাশে দাড়ালেন ইউপি চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ার বাইপাইলে অগ্নিকান্ডে  শ্রমিক কলোনী পুড়ে যায়। এসময়  হত দরিদ্র শকিদের পুড়ে যায় ছোট-বড় ২২ টি ঘর। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩ ইউনিট দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আর সহযোগিতার  হাত বাড়ালেন ইউপি চেয়ারম্যান।

মঙ্গলবার ভোর পোনে ৬ টার দিকে বাইপাইলে মিজান হাজীর মালিকাধীন শ্রমিক কলোনীতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গেছে স্থানীয় ধামসোনা ইউনিয়নের চেয়রম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম। নিজে উপস্থিত ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে শীতের কম্বল ও নগদ টাকা প্রদান করেন।

এ বিষয়ে চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম জানান, ক্ষতিগ্রস্থ সবাই নিম্ম আয়ের মানুষ। অগ্নিকান্ডে তাদের বসবাসের সবই পুড়ে গেছে। ফলে এই শীতে তাদের খুবই কষ্ট হবে। সেই ভাবনা থেকে খবর পেয়ে দ্রুত ছুটে আসি। যতটুকু সম্ভব আর্থিক ও শীতের কম্বল  দিয়ে সহযোগিতার করার চেষ্টা করেছি।

এদিকে অগ্নিকান্ডের বিষয়ে আশুলিয়া ডিইপিজেডের ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, খবর পেয়ে ভোর ৬ টার দিকে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করি। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, বৈদ্যিুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত। তবে এ ঘটনায় কোন হতাহতের ঘটনা নেই। মুলত কলোনীতে বসবাসকারী সবাই দরিদ্র মানুষ। বিছনাপত্রসহ সব কিছু পুড়ে গেছে তাদের।

Related Articles

Leave a Reply

Close
Close