আশুলিয়াস্থানীয় সংবাদ

আশুলিয়ায় কিশোর গ্যাংয়ের ৪ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের ৪ সদস্যকে আটক করেছে র‍্যাব-৪। জব্দ করা হয় মাদক ও চাপাতি। তাদের বিরুদ্ধে আশুলিয়া মামলা রয়েছে।

সোমবার (১৭ মে) বিকেলে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ ওপস অফিসার সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী। এর আগে ভোরে অভিযান চালিয়ে আশুলিয়ার ডেন্ডাবর পল্লীবিদ্যুৎ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- ঢাকা জেলার মোঃ রাতুল আহমেদ (২৪), মাগুড়া জেলার মোঃ আবু হাসনাথ রনি (২০), চাঁদপুর জেলার মোঃ সাগর (২২) ও ঢাকা জেলার মোঃ হৃদয় (১৯)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে মাদক ও চাপাতি উদ্ধার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত কিশোর অপরাধীরা মাদক ব্যবসা, চাঁদাবাজি ও ছিনতাইয়ে জড়িত থাকার বিষয় স্বীকার করেছে। তারা দীর্ঘদিন ধরে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিলো বলেও জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-৪ মিরপুরের এএসপি জিয়াউর রহমান চৌধুরী জানান, তারা সবসময় নিজেদের কাছে দেশীয় অস্ত্র রাখে। ছিনতাইকে কেন্দ্র করে এবং এলাকায় আধিপত্য বিস্তারের উদ্দেশ্যে প্রায়শই এক গ্রুপ অন্য গ্রুপের সাথে সংঘর্ষে লিপ্ত হয়।

তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। তাদের বিরুদ্ধে র‌্যাব বাদি হয়ে আশুলিয়া থানায় মাদক ও ছিনতাইয়ের দুইটি আলাদা মামলা দায়ের করেন।

Related Articles

Leave a Reply

Close
Close