আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় কেন্দ্র দখলের অভিযোগ তুলে পূণ:নির্বাচনের দাবী স্বতন্ত্রীপ্রার্থীর

নিজস্ব প্রতিবেদকঃ ৫ ম ধাপে সাভারের আশুলিয়ায় ইউনিয়ন প্রাকাশ্যে সিল, কারচুপি ও কেন্দ্র দখলের অভিযোগ এনে পূনঃনির্বাচনের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন আশুলিয়া ইউনিয়নের আনারস প্রতিকের স্বতন্ত্র প্রার্থী রাজু আহমেদ।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় আশুলিয়ার গৌরিপুর এলাকার নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এই দাবি জানান তিনি।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গতকাল ৫ জানুয়ারি ছিল প্রহসনের নির্বাচন। সকাল ১০ টা পর্যন্ত সুষ্ঠু নির্বাচন হলেও ১০ টার পর থেকে শুরু হয় ভোট ডাকাতি। নৌকার এজেন্টরাই বুথে প্রবেশ করে সিল মারেন। সিল মারার এই রাজত্বে পুলিশ প্রিসাইডিং অফিসাররাও প্রত্যক্ষভাবে অংশ নেন। বিগত ৪ ধাপের নির্বাচনের রেকর্ড ছিল অবাধ ও সুষ্ঠু নির্বাচনের৷ কিন্তু ৫ম ধাপে আশুলিয়া ইউনিয়নে এই রেকর্ড ভেঙে নতুন রেকর্ড সৃষ্টি হয়েছে। এই প্রহসনের নির্বাচনে ভোট ডাকাতি করে নৌকার প্রার্থী শাহাব উদ্দিন মাদবর নির্বাচিত হয়েছেন। যা বিভিন্ন গণমাধ্যম প্রকাশ হয়েছে। আমি এই নির্বাচনের ফলাফল কার্যকর না করে নতুন করে নির্বাচনের দাবি জানাই। যে নির্বাচন হবে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ।

সংবাদ সম্মেলনে রাজু আহমেদ বলেন, আশুলিয়ার গৌরিপুর মিন্নাত আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়, কাঠগড়া দুর্গাপুর নবজাগরণ কেজি স্কুল, ধনঞ্জয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, কান্দাইল জাবালেনুর বিদ্যা নিকেতনসহ বিভিন্ন কেন্দ্রে প্রকাশ্যে সিল মারার নোংরা খেলা খেলেছেন। এই নির্বাচনে প্রধানমন্ত্রীর ভাবমূর্তি নষ্ট হয়েছে। আমি পূনঃনির্বাচনের দাবি জানাই।

তিনি আরও বলেন, ভোট ডাকাতি করে বিজয়ী হয়ে আমাকে বিভিন্নভাবে হুমকি ধামকি দেওয়া হচ্ছে। ৫ জানুয়ারি রাত দেড়টার দিকে বাড়ির সামনে গুন্ডাবাহিনী মহড়া দিয়েছে। তারা আমাকে উচ্চস্বরে ডেকে হুমকি দিয়ে চলে যায়। এই মহুর্তে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি আমার জীবনের নিরাপত্তা চাই। একই সাথে আসার কর্মীদের হুমকি দেওয়া হচ্ছে। কর্মীরা বাড়িতে থাকতে পারছেন না। এসবে প্রতিকারে আমি প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন সাভার আশুলিয়ার প্রিন্ট, ইলেক্ট্রনিক ও ওনলাইন পত্রিকার সাংবাদিকবৃন্দ।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close