আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ঝুট ব্যবসাকে কেন্দ্র করে হামলা (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় ঝুট ব্যবসাকে কেন্দ্র করে যুবলীগ কর্মীদের ওপর হামলার ঘটনায় স্থানীয় ইউপি সদস্য সাদেক ভুইয়ার ছেলে মনির হোসেনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (০২ মার্চ) সকালে আশুলিয়ার ভাদাইল এলাকায় এই হামলার ঘটনা ঘটে। স্থানীয় এক সিসিটিভি ফুটেজে দেখা যায় যুবলীগ কর্মীরা মোটরসাইকেল নিয়ে যাবার পথে তাদের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় মনিরের লোকজন। এসময় অন্তত ১০ জন আহত হয়। ভাঙ্গচুর করা হয় অন্তত ২০ টি মোটরসাইকেল। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, পুরাতন ইপিজেডের এক্সপিরিয়েন্স ক্লোথিং লিমিডেট নামে কারখানায় আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার ঝুট ব্যবসা করে আসছে। তবে গত ২৮ ফেব্রুয়ারি কারখানার সাথে স্থানীয় ইউপি মেম্বার সাদেক ভুইয়ার ছেলে মনির হোসেনের ব্যাবসায়ীক চুক্তিবদ্ধ হয়েছে বলে দাবী করেন মনির হোসেন। খবর পেয়ে বেশ কয়েকটি মোটরসাইকেল নিয়ে যুবলীগের নেতা কর্মীরা সকালে ভাদাইল এলাকা দিয়ে যাবার পথে তাদের ওপর হামলা চালায় মনিরের লোকজন।

তবে আটক হবার আগে মনির হোসেন দাবী করেন, সকালে ইপিজেড এলাকার সামনে যুবলীগের নেতৃত্ত্বে তার লোকজনের ওপর হামলা চালানো হয়। হামলাকারীরা এক পর্যায়ে ভাদাইল এলাকায় তার বাড়িতে পৌছায়। এসময় হামলা থেকে বাচতে মসজিদের মাইকে ঘোষনা দিয়ে এলাকাবাসীদের ডাকলে স্থানীয়রা এসে হামলাকারীদের বেশ কিছু মোটরসাইকেল ভাঙচুর করে। এসময় মোটরসাইকেল ফেলে পালিয়ে যায় হামলাকরীরা।

এ ঘটনায় থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close