আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ঝুট ব্যবসা নিয়ে সংঘর্ষের ঘটনায় থানায় মামলা, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় ঝুট ব্যবসাকে কেন্দ্র করে থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার ও ধামসোনা ইউনিয়নের ওয়ার্ড সদস্য সাদেক ভূইয়ার ছেলে মনির হোসেনের সমর্থকের মধ্যে সংঘর্ষের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। এছাড়া এই ঘটনায় পুলিশ ইউপি সদস্য সাদেক ভূইয়ার ছেলে মনির হোসেনকে গ্রেপ্তার করেছে।

গতকাল মঙ্গলবার (০২ মার্চ) দিবাগত রাতে আশুলিয়া থানায় মামলাটি করেন থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকারের ম্যানেজার সেলিম হোসেন। মামলায় আসামী করা হয়েছে ধামসোনা ইউনিয়নের ওয়ার্ড সদস্য সাদেক ভূইয়া, তার দুই ছেলে মনির হোসেন ও দেলোয়ারসহ ৯জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৩০-৪০ জনকে।

মামলার বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম জানান, গতকাল রাতে মামলা দায়ের পর প্রধান আসামী মনির হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামীদেরও গ্রেপ্তারে চেষ্টা চলছে বলে জানান তিনি।

মামলার অভিযোগে কবির হোসেন সরকারের ম্যানেজার সেলিম হোসেন উল্লেখ করেন, দীর্ঘ দিন ধরে স্থানীয় ইউপি মেম্বার সাদেক ভূইয়া ও তার দুই ছেলে মনির ও দেলোয়ার আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকারের ঝুট ব্যবসায় বাধা দিয়ে আসছিল। তারই ধারাবাহিকতায় গতকাল তারা পূর্ব পরিকল্পনা অনুযায়ী পুরাতন ইপিজেডের কারখানায় ঝুট বের করতে যাবার পথে ভাদাইল এলাকায় কবির হোসেনের লোকজনের উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। এসময় তারা ভাংচুর করেন অন্তত ১৫টি মোটরসাইকেল।

প্রসঙ্গত, গতকাল সকালে আশুলিয়ার ভাদাইলে ঝুট ব্যবসাকে কেন্দ্র করে থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকারের লোকজনের সাথে ধামসোনা ইউনিয়নের ওয়ার্ড সদস্য সাদেক ভূইয়ার ছেলে মনির হোসেনের লোকজনের সংঘর্ষ হয়। এতে আহত হন অন্তত ১০ জন।

Related Articles

Leave a Reply

Close
Close