আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় মৎস্য খামারির পা ভেঙ্গে দিল প্রতিপক্ষ

আব্দুল কাইয়ুম, নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে মৎস্য খামারিকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মৎস্য খামারি মোঃ হান্নান আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন।

বৃহস্পতিবার (১৯সেপ্টেম্বর) দিবাগত রাত ২ টার সময় ধামসোনা ইউনিয়নের রনস্থল এলাকায় এ ঘটনা ঘটে।

হামলার শিকার মৎস্য খামারী মোঃ হান্নান ঢাকা অর্থনীতিকে বলেন, আমার বাড়ীর পাশে নিজস্ব সহজলাবদ্ধ নিচু জমি পত্তন নিয়ে দীর্ঘদিন ধরে বিভিন্ন জাতের মাছের চাষ করে আসছি। গত বৃহস্পতিবার রাতে জেলেদের নিয়ে মাছ ধরার প্রস্তুতি নেওয়ার সময় আমাদের উপর  ধামসোনার রনস্থল এলাকার মৃত জামাল উদ্দিনের ছেলে মােমিনুল(৩৫), একই এলাকার মােঃ জিন্নাহর ছেলে জনি(২৮),  জিন্নাহ(৪২), বাছেদের ছেলে মােঃ রিপন ২৮), মিয়াজ উদ্দিনের ছেলে মোঃ মহি(৩৮), বেপারীপাড়ার মােঃ হাসেন বেপারীর ছেলে সাইদ(৪৮) এবং মােংলার ছেলে হাবিল(৩৫) দেশীয় অস্ত্র দা, ছেন, লােহার পাইপ, রড লাঠি ইত্যাদি নিয়ে আমার মাছের পুকুরে অনাধিকার প্রবেশ করে আমি সহ আমার সাথের অন্য জেলেদের উপর হামলা চালায়।

তিনি আরও বলেন, এসময় লাঠি ও লােহার রড দিয়া জেলেদের এলােপাথারী ভাবে মারধর করে জখম করে। এছাড়া আমাদের সবাইকে প্রাণ নাশের হুমকি দেয়। পরবর্তীতে আমি এগিয়ে আসলে মমিনুল লােহার পাইপ এবং রিপন লাঠি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে এলােপাথারী ভাবে মারধর করে জখম করে। মারধরে আমার ডান পা ভেঙ্গে যায়। মমিনুল আমার গলায় ছেন ধরে পূনরায় পুকুরে মাছ না ধরতে হুমকি দেয়। এসময় আমার শার্টের পকেটে থাকা জেলেদের মজুরীর নগদ ১২,৫০০ টাকা জোর পূর্বক নিয়ে যায়। এ ঘটনায় আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করেছি।

অভিযোগের বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) আজহারুল ইসলাম জানান, অভিযোগের কপি হাতে পেয়ে আমি আহত হান্নানের সাথে কথা বলে ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুত্তি চলছে ও আসামীদের আটকের চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close