আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের ৮১তম জন্মবার্ষিকী পালন

আব্দুল কাইয়ুম,নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮১তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল করেছে আশুলিয়া থানা যুবলীগ।

শুক্রবার(০৪ডিসেম্বর) বিকালে আশুলিয়া থানা যুবলীগের উদ্যোগে ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ কার্যালয়ে এই জন্মবার্ষিকী পালন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করা হয়, এরপর এক মিনিট দাড়িয়ে নিরবতা পালনের মাধ্যমে শেখ ফজলুল হক মনি’র প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।পরে রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত শেষে কেক কাটার মধ্য দিয়ে এই জন্মবার্ষিকী পালন করা হয়।

আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকারের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মইনুল ইসলাম ভূইয়ার সঞ্চালনায় এবং ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নুরুল আমিন সরকারের তত্বাবধানে।

এসময় উপস্থিত ছিলেন ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ শামীম মন্ডল,ধামসোনা ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিঃ মোঃ ইসমাইল ভুঁইয়া(বকুল),ধামসোনা ইউনিয়ন যুবলীগের ১নং সাংগঠনিক সম্পাদক কাইয়ুম খাঁন, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সোহেলমোল্লা, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাজন ভূইয়া, যুবলীগ নেতা সালাউদ্দিন,যুবলীগ নেতা রাসেল (কমান্ডার)সহ আশুলিয়া থানা, ইউনিয়ন এবং ওয়ার্ড যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

Related Articles

Leave a Reply

Close
Close