আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ৩ শিশু ধর্ষণের শিকার, ধর্ষক গ্রেপ্তার (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় ৩ শিশু মেয়েকে ধর্ষণের অভিযোগে হেলাল উদ্দিন শেখ (৫৭) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনায় ভুক্তভোগী ওই ৩ শিশুকে থানা হেফাজতে নিয়েছে পুলিশ।

বৃহষ্পতিবার (০৮ অক্টোবর) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক জয়ন্ত কুমার সাহা। এর আগে গত ৬ অক্টোবর আশুলিয়ার উত্তর মোল্লাপাড়া এলাকায় এঘটনা ঘটে।

গ্রেপ্তার ধর্ষক হেলাল উদ্দিন শেখ ময়মনসিংহ জেলার গফরগাও থানা ছয়ানী রসুলপুর গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে। বর্তমানে আশুলিয়ার তৈয়বপুরে বাড়ি তৈরি করে বসবাস করে আসছে।

ভুক্তভোগী পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, ভুক্তভোগী ৯ বছরের যমজ সন্তান নিয়ে ওই এলাকায় বসবাস করছিলেন পোশাক শ্রমিক বাবা-মা। তারা কাজে গেলে সুযোগ বুঝে বাড়িওয়ালা হেলাল উদ্দিন মজো কিনে দেওয়ার কথা বলে জমজ দুই বোনসহ পার্শ্ববর্তী আরো এক শিশুকে তার ঘরে ডেকে নেয়। শিশুর বাবা মা কাজ থেকে বাসায় ফিরে এলে তারা কান্নাকাটি শুরু করে ও তাদের কাছে ঘটনা খুলে বলে ভুক্তভোগী শিশুরা। পরে বাড়িওয়ালা হেলাল উদ্দিন বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টাও করে স্থানীয়ভাবে।

এ ঘটনার দুই দিন অতিবাহিত হলে কোন এক সচেতন এলাকাবাসী ৯৯৯ এ ফোন করে ঘটনা খুলে বলে। পরে আশুলিয়া থানার উপ-পরিদর্শক জয়ন্ত কুমার অভিযান চালিয়ে আজ রাতে (০৮ অক্টোবর) অভিযুক্ত বাড়িওয়ালাকে গ্রেপ্তার করে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক জয়ন্ত কুমার জানান, গত ৬ অক্টোবর এই ধর্ষণের ঘটনা ঘটে। তবে স্থানীয়ভাবে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হয়। পরে ৯৯৯ এর কল পাওয়া মাত্র অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ঘটনায় ভুক্তভোগী শিশুর পরিবার বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন।

এদিকে, সাভারে ১২ বছরের মেয়েকে ধর্ষণের মামলায় বাবাকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় আজ রাতে (০৮ অক্টোবর) নিযাতিত মেয়ের মা বাদী হয়ে সাভার থানায় মামলা দায়ের করেন।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close