দেশজুড়ে

ইউপি চেয়ারম্যানের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ঠাকুরগাঁওয়ের দুওসুও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস ছালামের জুয়া খেলা ও ইয়াবা সেবনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। তার বিরুদ্ধে ইউনিয়ন পরিষদে নিয়মিত জুয়া খেলা ও ইয়াবা সেবনের অভিযোগ রয়েছে। তার এমন অপকর্মের ভিডিও এখন জেলার অধিকাংশ মানুষের মোবাইলে ভেসে বেড়াচ্ছে।

ভিডিওতে দেখা যায়, চেয়ারম্যান আব্দুস ছালাম তার সহযোগীদের নিয়ে জুয়ার আসর বসিয়ে অন্য সহযোগীর সহায়তায় আগুন দিয়ে মাদকদ্রব্য সেবন করছেন। তার এই অপকর্মের ভিডিও দেখে সমালোচনার ঝড় বইছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যার পর থেকে ভোর পর্যন্ত ইউনিয়ন পরিষদে থাকেন চেয়ারম্যান। তবে বেশিরভাগ সময় দিনে দেখা মেলে না তার। এলাকাবাসীর সঙ্গে খারাপ আচরণেরও অভিযোগ রয়েছে তার।

অভিযুক্ত চেয়ারম্যান আব্দুস ছালাম বলেন, আমার প্রতিপক্ষ চক্রান্ত করছে। মাদকের ভিডিও’র সত্যতা মিললে পদ থেকে সরে আসার চ্যালেঞ্জও দেন তিনি।

আর মাদকের বিষয়ে এডিসি নুর কুতুবুল আলম জানান, ভিডিওটি দেখেছি। অভিযোগের বিষয়টি খতিয়ে দেখা হবে। সত্যতা মিললে অন্যান্য মাদকসেবীদের মতো সংশ্লিষ্ট আইনে ব্যবস্থা নেয়া হবে।

তার বিরুদ্ধে এর আগে বালিয়াডাঙ্গী থানায় ও পঞ্চগড়ের বোদা থানায় ভারতীয় শাড়ি ও ফেনসিডিল চোরাচালানের পৃথক দুটি মামলা হয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close