দেশজুড়ে

ইয়াবাসহ সাবেক ২ নারী ইউপি সদস্য গ্রেফতার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় ৫০ পিস ইয়াবাসহ সাবেক দুই নারী ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। বুধবার (২০ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার ভেদীকুড়া আমবাগান বাজার এলাকা থেকে তাদের হাতেনাতে গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার ৫নং রামচন্দ্রকুড়া ইউনিয়ন পরিষদের পাশাপাশি ওয়ার্ডের সাবেক সংরক্ষিত নারী ইউপি সদস্য কেরেঙ্গাপাড়া গ্রামের ফেরদৌসী বেগম (৩৮) ও সাবেক দুই বারের নারী ইউপি সদস্য বিশগিরিপাড়া গ্রামের মাহমুদা পারভিন ঝর্ণা (৪৫)।

সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওইদিন বিকালে ডিবি পুলিশের একটি দল ভেদীকুড়াস্থ আমবাগান বাজারের কাছে অবস্থান নেয়। সন্ধ্যার দিকে ফেরদৌসী বেগম ও মাহমুদা পারভিন ঝর্ণা রিকসাযোগে নালিতাবাড়ী যাচ্ছিলেন। এসময় নারী পুলিশ সদস্য দিয়ে তাদের চ্যালেঞ্জ করে তল্লাশি চালালে ফেরদৌসীর কাছ থেকে ৫০ পিস ইয়াবা জব্দ করা হয়। পরে উভয়কে আটক করে শেরপুর ডিবি পুলিশের কার্যালয়ে নেওয়া হয়। এ ব্যাপারে উভয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

ডিবি পুলিশের এসআই মাজহার ও নুরুল হুদা বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতরা ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত। তাদের গ্রেফতার দেখিয়ে নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close