দেশজুড়েপ্রধান শিরোনাম

এনায়েত উল্যাহর বিরুদ্ধে ষড়যন্ত্র: সামদানী খন্দকার

ঢাকা অর্থনীতি ডেস্ক: বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহর বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে বলে দাবি করেছে সংগঠনটি।

শুক্রবার (৩ ডিসেম্বর) বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির দপ্তর সম্পাদক সামদানী খন্দকারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ দাবি করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাসে শিক্ষার্থীদের হাফ ভাড়া বাস্তবায়নসহ সবসময় পরিবহন মালিকরা সরকারের পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছে। এরই মধ্যে সরকারের অনুরোধে শিক্ষার্থীদের জন্য হাফ ভাড়া কার্যকর করা হয়েছে। কিন্তু একটি চক্র ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নির্বাচিত সহসভাপতি ও বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে। আন্দোলন যাতে ভিন্নখাতে চলে যায় তারা সে চেষ্টা অব্যাহত রেখেছে।

বিজ্ঞপ্তিতে আরও দাবি করা হয়, বিগত সময়ে হরতাল-অবরোধের সময় পরিবহন মালিকরা ক্ষতিগ্রস্ত হয়েছে। ৯২ জন চালককে পুড়িয়ে হত্যা করাসহ বহু যানবাহন পোড়ানো হয়েছে। তখন সরকারের নির্দেশে মালিকরা রাস্তায় ছিলেন। করোনা মহামারির সময় খন্দকার এনায়েত উল্যাহ পরিবহন মালিক, শ্রমিক ও চালকদের পাশে ছিলেন। তিনি সংগঠনের পাশাপাশি তার ব্যক্তিগত তহবিল থেকেও সহায়তা করে গেছেন।

খন্দকার এনায়েত উল্যাহ বলেন, চক্রটি নানা মিথ্যা ও ভুয়া তথ্য দিয়ে আমাকে হেয় করার চেষ্টা করছে। এ জন্য বিপুল পরিমাণ অর্থ খরচ করছে। অথচ আমি দীর্ঘদিন ধরে পরিবহন সেক্টরটিকে শৃঙ্খলায় আনার জন্য সরকারের সঙ্গে কাজ করছি। পরিবহন খাতে অবৈধ চাঁদাবাজি বন্ধ করতে চেষ্টা করছি।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close