দেশজুড়েপ্রধান শিরোনাম

এবার মুন্সীগঞ্জে মামলা প্রতারক সাহেদের বিরুদ্ধে

ঢাকা অর্থনীতি ডেস্কঃ এবার মুন্সীগঞ্জে মামলা হয়েছে রিজেন্ট কেসিএস লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিমের বিরুদ্ধে। ৩ লাখ টাকার চেক জালিয়াতির অভিযোগে আদালতে মামলা হয়।

রোববার মুন্সীগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত ৪-এ সিআর মামলা নং ১২৭/২০ দায়ের করেন বালু ব্যবসায়ী হুমায়ুন কবির। ২১ সেপ্টেম্বর আদালত মামলাটি আমলে নিয়ে সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ইস্যুর আদেশ দিয়েছেন।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট নিখিল চন্দ্র মল্লিক সোমবার রাতে গণমাধ্যমে জানান, আমার মক্কেল মো. হুমায়ুন কবির ওরফে শোভন চোকদারের কাছ থেকে ১২ লাখ ৫৭ হাজার ৮১৬ টাকার বালু কিনে আসামি সাহেদ করিম নগদ ২ লাখ ৫০ হাজার টাকা দেন। বাকি টাকার মধ্যে সাহেদ তার নিজ নামের ৩ লাখ টাকার ২টি চেক দেয়। এছাড়া পাওনা আরো টাকা পরে দেবেন বলে জানান।

পরে আমার মক্কেল তার নিজ নামের ব্যাংক হিসাবে জমা দিলে ব্যাংক কর্তৃপক্ষ সাহেদের অ্যাকাউন্টে টাকা না থাকায় চেক ২টি ডিজঅনার করে ফেরত দেয়। পরে উকিল নোটিশ দিলেও আসামি টাকা ফেরত না দেয়ায় রোববার আদালতে মামলা করা হয়। আদালতের বিচারক আরফাতুল রাকিব মামলাটি আমলে নিয়ে গ্রেফতারি পরোয়ানার আদেশ দেন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close