বিনোদন

কাজে ফেরার অপেক্ষায় মিম

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নিয়মিত চলচ্চিত্রে কাজ করে যাচ্ছেন জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। করোনাভাইরাসের কারণে দীর্ঘ তিন মাস ধরে ঘরবন্দী রয়েছেন। শুটিংয়ের অনুমতি পেয়ে কেউ কেউ শুটিংয়ে ফিরেছেন। কিন্তু এ পরিস্থিতিতে এখনই শুটিংয়ে ফিরতে নারাজ মিম। তবে দুই ছবির কাজে ফেরার অপেক্ষায় রয়েছেন তিনি।

ঘরবন্দী সময়ের কথা জানিয়ে মিম বলেন, একদমই বাসা থেকে বের হই না। বাসায় নিজেকে ও পরিবারকে সময় দিচ্ছি। এছাড়া সিনেমা দেখা ও নিজের ইউটিউবের জন্য কাজ করছি।

শুটিংয়ে ফিরবেন কবে সে বিষয়ে মিম বলেন, করোনা পরিস্থিতি দিন দিন খারাপ হচ্ছে। এর মধ্যে শুটিংয়ে অংশ নিতে মোটেও প্রস্তুত নই। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে শুটিং শুরু করবো। ‘পরাণ’ সিনেমার শুটিং শেষ, ডাবিংয়ের অপেক্ষায় আছি। পরিস্থিতি স্বাভাবিক হলে বাকি কাজটুকু শেষ করবো। এছাড়া ‘ইত্তেফাক’ সিনেমার কাজও শুরু করার পরিকল্পনা রয়েছে।

রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ সিনেমায় মিমের বিপরীতে অভিনয় করছেন শরিফুল রাজ এবং ইয়াশ রোহান। সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন শাহজাহান সৌরভ ও রায়হান রাফি। সংগীত পরিচালনা করছেন নাভেদ পারভেজ ও ইমন চৌধুরী। চিত্রগ্রাহক হিসেবে কাজ করছেন মিছিল সাহা।

অন্যদিকে, ‘ইত্তেফাক’ সিনেমাটিও নির্মাণ করছেন রায়হান রাফি। মিমের বিপরীতে প্রথমবার এই ছবিতে অভিনয় করছেন চিত্রনায়ক সিয়াম।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close