দেশজুড়েপ্রধান শিরোনাম

কিশোর গ্যাংয়ের হাতে নির্যাতনের শিকার আরেক কিশোর

ঢাকা অর্থনীতি ডেস্কঃ শেরপুরে সংঘবদ্ধ কিশোর গ্যাংয়ের মারধরের শিকার হয়েছে আরেক কিশোর। আর মারধরের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। পুলিশ মারধরের সঙ্গে জড়িত চার কিশোরকে গ্রেপ্তার করেছে।

ঘটনাটি গতকাল মঙ্গলবারের। ঘটনার পর আজ বুধবার ভোররাতে ওই চার কিশোরকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতদের আজ আদালতে সোপর্দ করা হবে।

সামাজিকমাধ্যমে ভাইরাল ভিডিওতে শেরপুর পৌরসভার পুরাতন বিল্ডিংয়ে এক কিশোরকে আরো পাঁচ কিশোর মিলে বেল্ট দিয়ে বেধড়ক মারধর করতে দেখা যায়। ফলে কিশোরটি গুরুতর আহত হয়। তাকে শেরপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আহত কিশোরের বড় ভাই বাদী হয়ে শেরপুর সদর থানায় মামলা করেন। ভিডিওটি ভাইরাল হওয়ার পর পুলিশ ওই চার কিশোরকে গ্রেপ্তার করে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন মামলার বরাত দিয়ে জানান, শেরপুর জেলা শহরের বটতলা এলাকার কয়েকজন কিশোর মিলে আহত কিশোরকে একজনের জানাজায় অংশগ্রহণের কথা বলে ডেকে নিয়ে যায়। শেরপুর পৌরসভার পুরাতন ভবনে নিয়ে গিয়ে তাকে বেধড়ক মারধর করে। এতে সে আহত হলে তাকে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

এই পুলিশ কর্মকর্তা আরো জানান, মূলত একটি মেয়েকে মোবাইলে মেসেজ দেওয়া নিয়ে এমন ঘটনার সূত্রপাত বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close